adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতারণার অভিযোগ সালমান খানের বিরুদ্ধে

বিনোদন ডেস্ক : নানা শ্রেণির মানুষের কল্যাণে কাজ করে সালমান খানের মালিকানাধীন সংস্থা ‘বিয়িং হিউম্যান’। কিন্তু সেই প্রতিষ্ঠানটি নিয়ে এবার বিপাকে বলিউড ভাইজান। সালমান ও তার বোন আলভিরাসহ মোট ছয়জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন চণ্ডীগড়ের অরুণ গুপ্তা নামে এক ব্যবসায়ী।

ওই অভিযোগের প্রেক্ষিতে আগামী ১৩ জুলাই, মঙ্গলবার সালমান খান এবং বাকিদের চণ্ডীগড় থানায় তাদের জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা হয়েছে।

ওই ব্যবসায়ীর অভিযোগ, সালমানের বিয়িং হিউম্যান ফ্র্যাঞ্চাইজির জন্য তাকে সংস্থাটির তরফ থেকে দুই কোটি টাকা বিনিয়োগ করতে বলা হয়। সেই মতো তিনি ২০১৮ সালে বিয়িং হিউম্যানের একটি এক্সক্লুসিভ স্টোর খোলেন। কথা ছিল, সংস্থাটি থেকে শোরুমটির জিনিসপত্র ও ক্রেতাদের বোঝানোর জন্য কর্মী দেয়া হবে।

এমনকি সালমান খান নিজে এসে শোরুমটি প্রমোশন করবেন বলেও জানানো হয়েছিল। কিন্তু তা হয়নি। পরিবর্তে এসেছিলেন সালমানের ভগ্নীপতি আয়ুষ শর্মা। এমনকি ওই শোরুমে বিয়িং হিউম্যানের কোনো সামগ্রী বা কর্মীও সরবরাহ করা হয়নি।

এ বিষয়ে সালমানের সঙ্গে দেখা করার পর প্রতিশ্রুতি মিললেও কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ ব্যবসায়ী অরুণ গুপ্তার। পরে সালমানকে চিঠি পাঠানো হলে তার জবাবও মেলেনি। অগত্যা ২০২০ সালে স্টোরটি বন্ধ করে দিতে বাধ্য হন অরুণ গুপ্তা।

বিপুল অংকের টাকা ক্ষতি হওয়ায় এবার তাই পুলিশের দ্বারস্থ হয়েছেন চণ্ডীগড়ের ওই ব্যবসায়ী। যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা এসব অভিযোগের ব্যাপারে এখনো গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি সালমান খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া