adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেসিডেন্টের ভবিষ্যদ্বাণী, কোপার ফাইনালে ব্রাজিল ৫-০ গোলে হারাবে আর্জেন্টিনাকে

স্পাের্টস ডেস্ক : ফুটবল বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল আগামী রোববার কোপা আমেরিকা কাপ ফুটবল ফাইনালে লড়াইয়ে নামছে। ফলাফল কী হবে কেউই যেনো আঁচ করতে পারছে না। তবে এই ম্যাচ নিয়ে বিশ্বজুড়ে উত্তেজনা তুঙ্গে। এবার সেই উত্তেজনায় ঘি ঢেলে দিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বোলসোনারো। তিনি আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজকে হুমকি দিয়ে বলেছেন, কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনাকে ৫-০ গোলে হারাবে ব্রাজিল। বৃহস্পতিবার (৮ জুলাই) দক্ষিণ আমেরিকান নেতাদের এক ভার্চ্যুয়ালি সম্মেলনে হাসতে হাসতে এই খোঁচা দেন বোলসোনারো।

ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বোলসোনারো আর্জেন্টিনার প্রেসিডেন্টকে উদ্দেশ্য করে বলেন, আমি তাকে বিশেষভাবে মনে করিয়ে দিতে চাই মারাকানায় কোপা আমেরিকার ফাইনালে আমাদের দুই দেশের মধ্যকার যে দ্বৈরথ অনুষ্ঠিত হতে যাচ্ছে সেখানে অন্তত ৫-০ গোলে জিতবে আমার দেশ।

ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো বলেন, এ মহাদেশের উন্নতিতে আর্জেন্টিনার সঙ্গে আমরা হাতে হাত রেখে চলব। কিন্তু ফাইনাল ম্যাচটায় কোনো বন্ধুত্ব দেখাতে পারব না। সেদিন আমরাই জিতব। ১১ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টায় খেলা অনুষ্ঠিত হবে। – হযঁঞঝরণ্ম/ ইন্ডিয়ানএক্সপ্রে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া