adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবনের ইনিংসে অর্ধশতাধিক বসন্তের পথে কলকাতার মহারাজ

স্পোর্টস ডেস্ক : পশ্চিমবঙ্গের সমস্ত ক্ষেত্রকে সামনে রাখলে এখনও এই বয়সেও সর্বশ্রেষ্ঠ আইকন তিনি। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। বাঙালি জীবনের আবেগ। বাংলা তথা গোটা দেশের জাতীয় দলকে শিরদাঁড়া সোজা রেখে বিপক্ষের চোখে চোখ রেখে লড়াই করতে শেখানোর আরেক নাম সৌরভ গাঙ্গুলি। সেই তিনি আর মাত্র কয়েক দিন পরেই পা রাখতে চলেছেন তার জীবনের ৫০ তম বসন্তে। ফলে করোনা আবহ বাঙালির সেরা আইকনের জন্মদিনের প্রস্তুতিতে কোন খামতি রাখতে চাননা তার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।
আগামী ৮ ই জুলাই জীবনের পথে চলার ক্ষেত্রে ৪৯ তম বসন্ত পেরিয়ে ৫০ তম বসন্তে পা দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই দিনটিতে মহারাজকীয় জন্মদিন সেলিব্রেশনের প্রস্তুতি তাই আগেভাগেই শুরু হয়ে গিয়েছে বেহালার বীরেন রায় রোডের বাড়িতে যার নেতৃত্বে অবশ্যই স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। ডোনা গঙ্গোপাধ্যায় তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই প্রস্তুতির একটা আভাস দিয়েছেন।
কোভিডবিধি মেনেই জন্মদিনের সেলিব্রেশানের প্রস্তুতি চলছে বলে খবর। কীভাবে এই বিশেষ দিন সেলিব্রেট করবেন মহারাজ সে বিষয়টি এখনও পর্যন্ত খোলসা করে কিছু জানাননি ডোনা গঙ্গোপাধ্যায়। ডোনার টুইটার হ্যান্ডেল থেকে সৌরভের একটি কমন ডিসপ্লে পিকচার প্রকাশ করা হয়েছে।
সৌরভের নামে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে নানা পেজও গ্রুপ রয়েছে। এই ছবিটি সেই সব প্রোফাইলে ব্যবহৃত হবে। ছবিটি পোস্ট করে ক্যাপশনে ডোনা লিখেছেন সৌরভের বার্থডে স্পেশ্যাল কমন ডিসপ্লে পিকচার প্রকাশ্যে এনে খুব আনন্দিত। ছবিতে এক ফ্রেমে ধরা হয়েছে মহারাজের ২২ গজের নানা স্মরণীয় মুহূর্ত। লর্ডসের ব্যালকনিতে জার্সি ওড়ানো, বিসিসিআই প্রেসিডেন্ট সব জায়গা করে নিয়েছে এই ছবিতে। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া