adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু, সর্বোচ্চ শনাক্ত ৪৩২

ডেস্ক রিপাের্ট : কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় ১০ জন করোনা ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। সোমবার (৫ জুলাই) সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার ( ৬ জুলাই) সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়েছে। আর সর্বোচ্চ নমুনা পরীক্ষায় আবারও একদিনে সর্বোচ্চ রেকর্ড ৪৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, একদিনে সর্বোচ্চ রেকর্ড ১ হাজার ২শ ২১ নমুনা নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৩৫.৩৮ শতাংশ। শনাক্তদের মধ্যে সদরেই ১০৯ জন, আর সীমান্তবর্তী উপজেলা দৌলতপুরে ৭৩ জন, ভেড়ামারায় ১০২ জন। একই সঙ্গে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০৩ জন।

এদিকে গত ৭ দিনে কুষ্টিয়ায় ১ হাজার ৬শ’ ৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর এই ৭ দিনে ৬২ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ২৭২ জনের মৃত্যু হলো।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার তাপস কুমার সরকার জানান, করোনা ডেটেকিডেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোগীর চাপ বাড়ছে, ২শ’ বেডে করোনা ও এর উপসর্গ নিয়ে আইসোলেশনে আছেন ২শ ৬২ জন রোগী। প্রায় ৭০ শতাংশ রোগীদের অক্সিজেন প্রয়োজন হচ্ছে। বিআরবি ১০ হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা ও ১০০ সিলিন্ডার অক্সিজেনসহ বিভিন্ন সংস্থা থেকে হাসপাতালে অক্সিজেন সহায়তা দিয়েছে।

উল্লেখ্য, চলমান লকডাউনে স্থানীয় প্রশাসনের তৎপরতার মধ্যেও স্বাস্থ্যবিধি মানছেন না মানুষ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া