adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক প্রাইভেট কারে চারটি চােরাই গরু

ডেস্ক রিপোর্ট : গাজীপুরে পুলিশের ধাওয়ায় ফেলে যাওয়া একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১৩-০৭৭৫) থেকে চারটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় একটি গরু মারা যায়। মৃত গরুর মাংস বিক্রির সময় দুই জনকে আটক করেছে পুলিশ। সোমবার (০৫ জুলাই) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকার মৃত আদম আলির ছেলে দুলাল (৪০) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আহমেদ উল্লাহ (৪৫)। দুপুর ১২টার দিকে টঙ্গীর এরশাদনগর এলাকার ওয়ান ব্যাংক শাখার পেছন থেকে তাদের আটক করা হয়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ইলতুৎ মিশ বলেন, বাঁশপট্টি এলাকায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলিমের নেতৃত্বে তল্লাশিচৌকি বসানো হয়। এ সময় সন্দেহ হওয়ায় প্রাইভেট কারটিকে থামার জন্য সিগন্যাল দিলে পালানোর চেষ্টা করেন চালক। এ সময় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লাগে প্রাইভেট কারটির। এ সময় পুলিশ ধাওয়া দিলে প্রাইভেট কার থেকে দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যান।

গরুগুলো চুরি করা। ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে তিনটি গরু জীবিত ও একটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে একটি গরু অসুস্থ হয়ে পড়লে জবাই করা হয়। দুটি গরু ও প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। গরুর মালিক কাপাসিয়া উপজেলার ভাওয়াল চাঁদপুর ইউনিয়নের ভাকুছাত গ্রামের ফয়েজ উদ্দিনকে দুটি গরু বুঝিয়ে দেওয়া হয়েছে।

তিনি বলেন, প্রাইভেট কারে গরু নিয়ে পালানোর সময় একটি গরু মারা গেলে সেটিকে সড়কের পাশে রাখা হয়। জীবিত দুটি গরু ও জব্দ করা প্রাইভেট কারটিকে থানায় নেয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে মৃত গরুটিকে নিয়ে যায় দুলাল ও আহাম্মদ। সকাল ৮টার দিকে তারা এরশাদ নগরে একটি ভবনের পেছনে মৃত গরুটি জবাই করে মাংস বিক্রি করেন। খবর পেয়ে দুপুর ১২টার দিকে তাদের আটক করা হয়। জব্দ করা হয় গরুর অবশিষ্ট মাংস।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া