adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ ফাইনালের জয় নিয়ে গান গাইলেন ক্রিকেটার ট্রেন্ট বোল্ট

স্পোর্টস ডেস্ক : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতার পর এখন ফুরফুরে মেজাজে রয়েছেন কিউই ক্রিকেটারা। এই নিয়ে তারা আইসিসির দুটি টুর্নামেন্টে সাফল্য পেলো। তাই বিরাট কোহলিদের হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল জিতে এখনও উৎসবের মেজাজে রয়েছে পুরো টিম। ট্রেন্ট বোল্ট তো এই জয় নিয়ে একটি আস্ত গান লিখে, তাতে সুর দিয়ে, গেয়েও শুনিয়েছেন। তাও আবার গিটার বাজিয়ে।

গানে গানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের গল্পটাই যেন বলেছেন ট্রেন্ট বোল্ট। গানটা শুরু হয়েছে এ ভাবে, ‘উই আর টায়ারড অফ দ্য হোয়াইট বল লাইফ, ডেভন’স ইন দ্য রানস, কলিন’স মালেট ইস সো লং’। আসলে এই গানের মধ্যে দিয়ে ডেভন কনওয়েকে সম্মান জানিয়েছেন বোল্ট। গানের একটা লাইনে বোল্ট গেয়েছেন, আমাদের আর বলো না, ব্যাট করতে পারি না।

দু’মিনিটের এই গানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রতিটা মুহূর্ত যেন ফিরে এসেছে। আনন্দ, ভাল লাগা সবটাই ফিরে এসেছে। নিউজিল্যান্ডের একটি জনপ্রিয় স্পোর্টিস শো-র সঞ্চালক জেমস ম্যাকওনিকেও বোল্টের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে। এই ভিডিও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে শেয়ার করা হলে, তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

২৩ জুন বিরাট কোহলির ভারতকে ৮ উইকেটে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিতে নিয়েছে নিউজিল্যান্ড। ভারতের খারাপ পারফরম্যান্সের জন্য যখন একদিকে সমালোচনার ঝড় বয়ে চলেছে, তখন কিউয়িদের লড়াকু মানসিকতা এবং দুরন্ত পারফরম্যান্স দেখার পর প্রশংসায় মুড়িয়ে দেওয়া হচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট টিমকে। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া