adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফাঁকা রাস্তায় টাকাভর্তি ব্যাগ পেলেন ডেলিভারি বয়

আন্তর্জাতিক ডেস্ক : একে লকডাউনে, পুরো রাস্তা ফাঁকা। তবে ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া তো থেমে নেই। অবিরত ছুটে চলেছেন ডেলিভারি বয়-এর দল।

তেমনই লকডাউনের ফাঁকা রাস্তায় খাবার পৌঁছে দিতে গিয়ে টাকাভর্তি ব্যাগ পেয়েছেন অজিত নামের এক ডেলিভারি বয়। তবে সেই টাকা আসল মালিককে ফেরত দিয়ে সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন অজিত নামের ওই যুবক।

শনিবার কলকাতার বেলেঘাটায় এ ঘটনা ঘটেছে। অজিতের সততায় মুগ্ধ কলকাতা পুলিশ তাকে পুরস্কৃত করার চিন্তা ভাবনা করেছে। শনিবার বেলেঘাটা প্রধান সড়ক দিয়ে খাবার নিয়ে গ্রাহকের বাসায় যাওয়ার পথে সিআইটি মোড়ের কাছে অজিত একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন।

ব্যাগটি তুলে দখেন, তাতে রয়েছে বেশ কিছু দরকারি নথি আর ১০ হাজার ২০০ টাকা। সঙ্গে সঙ্গে বেলেঘাটা থানায় যান তিনি। পুলিশ কর্মকর্তার হাতে তুলে দেন সেই টাকার ব্যাগ। পরে পুলিশ আসল মালিককে ফোন করে থানায় এনে টাকা ফেরত দেয়।

এদিকে সততার দৃষ্টান্ত স্থাপন করায় অজিতের হাতে প্রশংসাপত্র তুলে দিয়েছে কলকাতা পুলিশ। সেই সঙ্গে তাকে পুরস্কৃত করার জন্য নাম প্রস্তাব করা হবে বলেও জানানো হয়েছে। অজিতের ভাষ্য, ‘রাস্তায় এমন কিছু পেলে তো পুলিশকেই দেয়া উচিত। অন্য কোনো কিছু মাথাতেই আসেনি।’ এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

সূত্র : এবিপি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া