adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘণ্টায় খুলনায় করােনাভাইরাসে আরাে ১২ জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : খুলনায় করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জন মারা গেছেন। এর মধ্যে ১১ জন করোনায় এবং ১ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। মঙ্গলবার (২৯ জুন) সকালে এই তথ্য জানা যায়।

এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ৫ জন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৩ জন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে একদিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন, রামপালের লাবনী আক্তার (৪২), খুলনার মনি খন্দকার (৪০), বাগেরহাটের ফারুক আহমেদ (৭০) ও যশোরের কেশবপুরের মশিউর রহমান (৬৫)।

এ ছাড়া একজন উপসর্গ নিয়ে মারা যান। ১৩০ শয্যার হাসপাতালটিতে সকাল পর্যন্ত ১৮৩ জন চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে রেডজোনে ১০০ জন, ইয়ালোজোনে ৪৩ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৫৯ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ৬৬ জন। তার মধ্যে ৩০ জন পুরুষ ও ৩৬ জন নারী।

মৃতরা হলেন, নগরীর খালিশপুরের চান মিয়া (৬৯), পাইকগাছার আব্দুল কালাম (৪৬) ও নগরীর হাজী মহসিন রোডের জহুরুল হক (৭৪)।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে আরও ৪ জন মারা গেছেন। তারা হলেন, নওয়াপাড়ার আবদুল হামিদ (৭০), গোপালগঞ্জ কাশিয়ানীর মরিয়ম বেগম (৭০), নড়াইল সদরের জিয়াউর রহমান (৩৮) এবং নড়াইল সদরের আব্দুল বারী (৬৩)।

এ ছাড়া হাসপাতালের করোনা ইউনিটে ৯২ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৭ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন। আইসিইউতে রয়েছেন ৬ জন আর এইচডিইউতে আছেন ৮ জন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া