adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুর পাল্টিয়ে ¯েœইডার এখন ইতালিকেই ইউরোর ফেভারিট মানছেন

স্পোর্টস ডেস্ক : আসর শুরুর আগে থেকে ফ্রান্সের পক্ষে ঢোল বাজিয়েছেন নেদারল্যান্ডসের সাবেক মিডফিল্ডার ওয়েস্লি স্নাইডার। কিন্তু গ্রুপ পর্ব শেষ হওয়ার পর সূর বদলে গেছে তার। এখন আর ফ্রান্স নয়, ইতালিকে ফেভারিট মানছেন ২০১০ বিশ্বকাপের সেরা মিডফিল্ডার।

আর সিদ্ধান্ত পরিবর্তনই করবেন না কেন? টানা ৩০ ম্যাচ অপরাজিত। শেষ ১১ ম্যাচে তো কোনো গোলই হজম করেনি দলটি। সময়ের হিসেবে ১০৫৫ মিনিট। আর এ সময়ে গোল দিয়েছেন ৩২টি। রীতিমতো অবিশ্বাস্য গতিতে এগিয়ে যাচ্ছে ইতালি। তাই তাদের দিকে আলাদা নজর রাখতে হচ্ছে সকল ফুটবল বোদ্ধাদের।

এছাড়া ক্যারিয়ারের সেরা সময়টা খেলেছেন ইতালিতে। ২০০৯-১০ মৌসুমে ইন্টার মিলানের ঐতিহাসিক ট্রেবল জয়ে রেখেছেন মুখ্য ভূমিকা। ইতালিয়ানদের খেলার ধরণ সম্পর্কে খুব ভালো করেই জানেন স্নেইডারের। কিন্তু বর্তমান এ দলের মধ্যে অনন্য প্রত্যয় দেখছেন সাবেক এ ডাচ মিডফিল্ডার।

সম্প্রতি স্থানীয় সংবাদমাধ্যম এনওএসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইতালির অবিশ্বাস্য যাত্রা নিয়ে কথা বলেন স্নেইডার, তারা (ইতালি) সঠিক পথেই এগিয়ে যাচ্ছে, তাই নয় কি? তারা দারুণ উন্নতি করেছে। প্রতি ম্যাচেই আত্মবিশ্বাসী ফুটবল খেলছে।

তাই ইউরোর সম্ভাব্য বিজয়ী হিসেবে ইতালিকেই দেখেছেন বলে জানান এ ডাচ তারকা, সবকিছু দেখার পর এখন আমার ফেভারিট নতুন কাউকে মনে হয়, আমি ইতালির পক্ষেই যাব। এর আগে আমি ফ্রান্সের কথা বলেছিলাম। কিন্তু তারা আমাকে এখনও আশ্বস্ত করতে পারেনি। তাই আমি সিদ্ধান্তে কিছুটা পরিবর্তন আনলাম। – ডেইলিস্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া