adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখিল নাকি যশ, কোন ঘরে ফিরতে চাইছেন নুসরাত?

বিনোদন ডেস্ক : দ্বিতীয় স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ভাঙন, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম, তারপর মা হওয়ার খবর- একের পর এক বিষয় ঘিরে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তাকে ঘিরে চলমান বিতর্ক পৌছে গেছে সংসদ ভবনেও।

জনপ্রিয় এই অভিনেত্রীর বিরুদ্ধে স্পিকারকে চিঠি দিয়ে বিচার চেয়েছেন বিজেপি সাংসদ সঙ্ঘমিত্রা মৌর্য। তার অভিযোগ, নিজের বিয়ে সম্পর্কে লোকসভার ওয়েব সাইটে ভুল তথ্য দিয়েছেন নুসরাত জাহান।

তবে নুসরাত আছেন নুসরাতেই। নিন্দুকেরা যাই বলুন না কেন, আপাতত সে সবে কান দিতে নারাজ সাংসদ-অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় মাতৃত্বের স্বাদ পুরোদমে উপভোগ করছেন তিনি। সে চিত্রই বারবার উঠে আসছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্টে।

সেই ধারাবাহিকতায় শনিবার নতুন পোস্টে ফের একবার ধরা পড়ল নুসারতের বেবি বাম্প, সঙ্গে তার চোখে মুখে ফুটে উঠল ‘বেবি গ্লো’। ছবিতে সাদা-কালো মিকি মাউস আঁকা জগার ড্রেসে দেখা গেল তাকে। ক্যাপশনে লিখেছেন, ‘যে পাখি ঘর হারিয়েছে, তার এবার ঘরে ফেরার পালা।’
নুসরাতের এই পোস্ট ঘিরে স্বাভাবিকভাবেই দুটি প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। প্রথমত, ঘর হারা পাখি বলতে নুসরাত কি নিজের কথাই বুঝিয়েছেন? দ্বিতীয়ত, কোন ঘরে বা কার ঘরে তিনি ফিরতে চাইছেন, স্বামী নিখিল জৈন নাকি বর্তমান প্রেমিক যশ দাশগুপ্তের ঘরে? যদিও কোনো প্রশ্নেরই উত্তর দেননি অভিনেত্রী।

এদিকে, অন্তঃসত্ত্বা অবস্থায়ও কাজে বিরতি নেননি নুসরাত। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি। সেই ছবিও উঠে এসেছিল নায়িকার সোশ্যাল মিডিয়ার পোস্টে। পাশাপাশি তিনি হবু সন্তানের অপেক্ষায় দিন গুণছেন। শোনা যাচ্ছে, আাগমী সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন সাংসদ-অভিনেত্রী।

যদিও এই সন্তানের বাবা কে, তা এখনো প্রকাশ করেননি নুসরাত। তার স্বামী নিখিল তো আগেই বলে দিয়েছেন সন্তানের পিতা তিনি নন। কাজেই, সবাই ইশারা করছেন অভিনেতা যশ দাশগুপ্তের দিকে। যারা সঙ্গে গত কয়েক মাস লিভ ইন সম্পর্কে রয়েছেন নুসরাত। তবে যশও এ ব্যাপারে এখনো কিছু বলেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া