adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার বিপদে শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএলবি’

বিনোদন ডেস্ক : অনলাইনে মুক্তির পর দুই দফায় নানা ঝক্কি ঝামেলা পোহাতে হয়েছিল শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএলবি’কে। সেই ধারাবাহিকতা আবারও বিপদের মুখে অনন্য মামুন পরিচালিত এই সিনেমাটি। ২৫ জুন, শুক্রবার ১৬টি সিনেমা হলে মুক্তি দেয়া হয় ‘নবাব এলএলবি’। কিন্তু ওইদিন বিকালেই সরকারি ঘোষণা আসে, সোমবার থেকে সারা দেশে সীমিত আকারে এবং বৃহস্পতিবার থেকে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন। যার জেরে অন্য সবকিছুর মতো বন্ধ থাকবে সিনেমা হলও।

তাহলে ‘নবাব এলএলবি’র কী হবে? হিসাব সহজ, সোমবার থেকে আগামী ১০ দিন বন্ধ থাকবে সিনেমাটির প্রদর্শন। ফলাফল- পরিচালক, প্রযোজক এবং ১৬টি সিনেমা হলের মালিকসহ সংশ্লিষ্ট সবারই মাথায় হাত। এরপর যদি লকডাউনের মেয়াদ আরও বাড়ানো হয়, তবে তো সিনেমাটি প্রেক্ষাগৃহে চলার আর কোনো সম্ভাবণাই থাকবে না।

এ প্রসঙ্গে জানতে কথা হয় ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুনের সঙ্গে। তিনি জানান, দুদিন হলো সিনেমাটি মুক্তি দিয়েছি। নির্মাণের আগে থেকেই ইচ্ছা ছিল সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেব। কিন্তু গত বছর একটা লম্বা সময় ধরে সিনেমা হল বন্ধ থাকায় ‍ওটিটিতে মুক্তি দিতে বাধ্য হই। এখন যখন সিনেমা হলে মুক্তি দিলাম, আবার শুরু হয়ে গেল লকডাউন। বিরাট ক্ষতির মুখে পড়ে গেলাম।’

মামুন আরও বলেন, ‘শুক্রবার মুক্তি দেয়ার পর সিনেমা হলগুলোতে দর্শক কিছুটা কম হলেও শনিবার অনেক বেড়ে যায়। অনেকেই জানে না ‘নবাব এলএলবি’ হলে মুক্তি পেয়েছে। কারণ, সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা সেভাবে প্রচার চালাতে পারিনি। সবাই যখন জানতে শুরু করেছে, প্রেক্ষাগৃহে দর্শক বাড়তে শুরু করেছে, সেই মুহূর্তে এসে গেল বন্ধের ডাক। আসলে আমাদের কিছু করার নেই। ভাগ্যকে মেনে নিতেই হবে।

এর আগে গত বছরের ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায় ‘নবাব এলএলবি’। কিন্তু সেখানে সিনেমার অর্ধেক অংশ থাকায় ক্ষেপে যান দর্শকরা। তারা এই সিনেমাকে বয়কটের ডাক দেন। এমনকি, পরিচালক অনন্য মামুনের বিরুদ্ধে প্রতারণা মামলা করার হুঁশিয়ারিও দেন। দর্শকদের সঙ্গে গলা মিলিয়ে সে সময় এই ঘটনার নিন্দা জানান ‘নবাব এলএলবি’র প্রধান দুই চরিত্র শাকিব খান এবং মাহিয়া মাহিও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া