adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক : করোনা উর্ধ্বমুখী পরিস্থিতির কারণে ভারত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর যরে যাবার গুঞ্জন পুরনো। তবে নতুন ভেন্যু কোথায় এ নিয়েও ছিল কয়েকটি নাম। আরব আমিরাতের সঙ্গে ওমান কিংবা শ্রীলঙ্কাও।

শেষ পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

ক্রিকইনফো জানাচ্ছে, আগামী ১৭ অক্টোবর শুরু হয়ে আসরের পর্দা নামবে ১৪ নভেম্বর। যদিও আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি এ নিয়ে কিছু জানায়নি এখনও। বিশ্বকাপ শুরুর আগেই আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া বাকি ম্যাচগুলো। যা শুরু হবে ১৯ সেপ্টেম্বর আর শেষ হবে ১৫ অক্টোবর।

ক্রিকইনফো জানিয়েছে, সবকিছু মাথায় রেখেই বিশ্বকাপ নিয়ে কাজ শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডে ১২টি ম্যাচ খেলবে ৮টি দল। বাংলাদেশ, শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস, স্কটল্যান্ড, নামিবিয়া, ওমান, পাপুয়া নিউগিনির মাঝ থেকে ৪টি দল যাবে পরের রাউন্ড (সুপার টুয়েলভ)। সুপার টুয়েলভে আগে থেকেই আছে একটা নির্দিষ্ট সময়ের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা ৮টি দল। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া