adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও রোনালদো আগামী মওসুমে বার্সেলোনায় খেলবেন, দাবি স্প্যানিশ সংবাদমাধ্যমের

স্পোর্টস ডেস্ক : আগামী মওসুমে কি ক্রিশ্চিয়ানো রোনারদো এবং লিওনেল মেসি একই দলে খেলবেন? এমন এক জল্পনা কিন্তু রীতিমতো পালে হাওয়া পেয়েছে। স্পেনের সংবাদমাধ্যম এএস-এর দাবি, বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা দুই চির প্রতিদ্বন্দ্বীকে একসঙ্গে খেলাতে চান। দীর্ঘ দেড় দশক পরে এখনও ফুটবল বিশ্ব দু’ ভাগে বিভক্ত। একদল মনে করেন লিওনেল মেসি বিশ্বের সেরা ফুটবলার। আর এক দল অবশ্যই ক্রিশ্চিয়ানো রোনারদোর সমর্থনে গলা ফাটান।

স্পোর্টিং লিসবন থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদ হয়ে বর্তমানে জুভেন্টাসে খেলা রোনালদো আগামী মওসুমে কোথায় যান তা নিয়ে এখন থেকেই জল্পনা শুরু হয়েছে। অন্যদিকে গোটা কেরিয়ারটা কাতালুনিয়ার ক্লাবে খেলা মেসিকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হলেও তাকে ধরে রাখতে মরিয়া ক্লাব কর্তারা।

এএস বলছে, মেসির বার্সায় কথা পাকা হয়ে গেছে। এবার রোনালদোকে আনার অপেক্ষা। দুই বিশ্বসেরাকে একসঙ্গে খেলানো নাকি লাপোর্তার জীবনের সবথেকে বড় স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি করতে ঢালাও অর্থ দিতে রাজি তিনি। যে কেউই অবশ্য রাজি হবে।

শুধু ফুটবলের দিক থেকে নয়, ব্র্যান্ডিংয়ের দিক থেকে বার্সেলোনা যে সর্বকালীন রেকর্ড ভেঙে দেবে তা বলার অপেক্ষা রাখে না। শুধু একবার ভাবুন, মেসির ঠিকানা লেখা ক্রসে হেড করে গোল করছেন রোনালদো। অথবা রোনালদোর থ্রু পাসে ছোট্ট চিপে বল জালে জড়াচ্ছেন মেসি। অবশ্য এখনও আলোচনার স্তরেই আছে সবটা। – এএস স্পেন/ আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া