adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনারা চাইছেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও আমি নগ্ন হই, সাংবাদিকদের পুনম পান্ডে

স্পোর্টস ডেস্ক : ২০১১ সালের কথাটা এখনো সবার মনে আছে। ওই সময়ে বিশ্বকাপে ভারত জয় পেলে নগ্ন হয়ে নাচবেন, এমন ঘোষণা দিয়ে রীতিমত আলোচনায় চলে আসেন অভিনেত্রী পুনম পান্ডে। এবার ইংল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চলছে। এমন সময় বিস্ফোরক মন্তব্য করলেন বিতর্কিত এই অভিনেত্রী।

ইংল্যান্ডের সাউদহ্যাম্পটনে বৃষ্টির কারণে ঠিক মতো ম্যাচ খেলতে পারিনি দল দুটি। ফাইনালে ম্যাচটি যখন চলছে তখন মুম্বাই লকডাউন। করোনা পরিস্থিতি সিনেমার সঙ্গে সম্পৃক্তদের জন্য খাবার বিতরণ করছিলেন পুনম।

১০ বছর পর আগের স্মৃতি মনে করিয়ে সাংবাদিকরা তখন এই ম্যাচের বিষয়ে জানতে চান। জবাবে তিনি বলেন, এবার সত্যিকারের ক্রিকেট চলছে। কিন্তু, আপানারা কী চাইছেন আমি আবারও নগ্ন হই?’

এমন মন্তব্য করার পর ভারতের গণমাধ্যমগুলোতে আবারও শিরোনাম হলেন তিনি। খাবার বিতরণের সময় পুনমের স্বামী স্যাম বোম্বেও উপস্থিত ছিলেন। ভারত-নিউজিল্যান্ড ম্যাচ নিয়ে অভিনেত্রী বলেন, আমি এই ব্যাপারে (টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল) কিছুই জানি না। আপাতত বাড়ি ফিরছি। বিষয়টি নিয়ে ভাববো। শুরু দিকে মডেলিং করলেও ২০১৩ সালে ‘নাশা’ সিনেমা দিয়ে অভিষেক হয় পুনমের। হিন্দি ছাড়াও কান্নাডা ভোজপুরি, তেলগু ভাষায় বেশ কয়েকটি সিনেমা করেছেন তিনি।

২০১১ সালে বাংলাদেশ ভারত, শ্রীলঙ্কা বিশ্বকাপের যৌথ আয়োজক ছিল। ফাইনালের আগে ভারত দলকে সমর্থন করতে গিয়ে পুনম পান্ডে বলেছিলেন, ভারত চ্যাম্পিয়ন হলে, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন। যদিও পুনম জানিয়েছিলেন, ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই) তাকে এমন কাজ করতে অনুমতি দেয়নি। – জি নিউজ/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া