adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৬ হাজার টাকার জন্য অভিনেত্রী খু’ন

বিনােদন ডেস্ক : বিনোদন জগতে ক্যারিয়ার গড়তে এসে ধোকা খাওয়া তরুণীর সংখ্যা কম নয়। উচ্চভিলাষী অনেক তরুণীদের অনেকেই ভাবেন, পর্দায় দুর্দান্ত অভিনয় করে তারকা হবেন। তাকে দেখেই ঝলকে উঠবে ক্যামেরা। কিন্তু বাস্তবের মাটি যে অনেক কঠিন, অনেক দূরূহ। অনেকেই আবার অন্ধকার পথে চলে যান। এমনই এক অভিনেত্রী কৃতিকা চৌধুরী।

এই অভিনেত্রীকে মাত্র ৬ হাজার টাকার জন্য খুন হতে হয়। তার সেই কাহিনী ৪ বছর পরও ভারতীয় সংবাদমাধ্যম ভুলেনি। রোববার অভিনেত্রী কৃতিকা চৌধুরীকে নিয়ে তৈরি করেছে বিশেষ প্রতিবেদন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, কৃতিকা চৌধুরী। ভারতীয় অভিনেত্রী। হাতেগোনা কয়েকটি ছবিতেই দেখা গেছে তাকে। ১৯৯০ সালে উত্তরাখণ্ডের হরিদ্বারে জন্ম। পড়াশোনা করেছেন উত্তরপ্রদেশের চিত্রকুট ইন্টার কলেজ থেকে। বরাবরই পড়াশোনায় মনোযাগী ছিলেন তিনি। সে কারণে মা-বাবা ভেবেছিলেন তিনি পড়াশোনা নিয়েই থাকবেন। কিন্তু তা শেষমেশ হয়নি। কৃতিকার লক্ষ্য ছিল বলিউড।

দিল্লিতে তার পরিচয় হয় বিজয় দ্বিবেদী নামে এক ব্যক্তির সঙ্গে। বলিউডে নামজাদা পরিচালকদের সঙ্গে ওঠাবসা রয়েছে বলে নিজের পরিচয় দিয়েছিলেন বিজয়।

কৃতিকা বিশ্বাস করেছিলেন বিজয়কে। তার সঙ্গেই মুম্বাই চলে আসেন তিনি। ক্রমে তাদের বন্ধুত্ব গাঢ় হয়ে যায় এবং মুম্বাইয়ে দুজনে বিয়ে করে থাকতে শুরু করেন। ততদিনে ছোটখাটো মডেলিং করতে শুরু করেছিলেন কৃতিকা। ২০১১ সালে ‘পরিচয়’ নামে একটি হিন্দি ধারাবাহিকেও সুযোগ পান।

তারপর ২০১৩ সালে কঙ্গনা রাণাউতের ছবি ‘রাজ্জো’-তেও সুযোগ পান। এর বাইরে কয়েকটি ধারাবাহিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করছিলেন। তবে কোনওটাই তার মনের মতো চরিত্র ছিল না।

যে বিজয়ের ওপর ভরসা করে তিনি মুম্বাই এসেছিলেন, কৃতিকার ক্যারিয়ারে সেই বিজয়ের কোনো অবদান ছিল না। এ নিয়ে দুজনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

এরই মধ্যে ২০১৬ সালে আচমকা তাঁদের ফ্ল্যাটে হানা দিয়ে বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। বিজয়ের গ্রেপ্তারের পর তার কুকীর্তি সামনে আসে স্ত্রী কৃতিকার।

২০১৭ সালের ১২ জুন ওই ফ্ল্যাট থেকেই তার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দুর্গন্ধ পেয়ে যখন পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছায় তখনও তার পরিচয় জানত না পুলিশ। এক কামরায় ওই ফ্ল্যাটের শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র তখনও চালু ছিল। তার ঘরের মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ারও কোনো প্রমাণও মেলেনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া