adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘সেক্সিজম’ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী বিদ্যা বালান

বিনােদন ডেস্ক : বিদ্যা বালান বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। সিনেমা আর যৌনতা নিয়ে কথা বলে প্রায় সময়ই সংবাদের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি আবারও যৌনতা নিয়ে কথা বলেছেন এ বলি তারকা।

বিদ্যা বালান মনে করেন, পুরুষ-নারীর মধ্যে বেশিরভাগ ক্ষেত্রেই নারীদের যৌনাচারের শিকার হতে হয়। একাধিকবার এরকম ঘটনা দেখে তার কাছে মনে হতো সমাজে নারী হয়ে জন্মানোটা যেন ভুল।

সম্প্রতি তিনি এক গণমাধ্যমকে জানিয়েছেন, সবসময় এর জন্য পুরুষরা দায়ী নয়। অনেক সময় নারীরা নিজেদের সেভাবেই দেখে থাকেন। তাদের মানসিকতা সেভাবেই তৈরি হয় ছোট থেকে। সমাজ সেভাবে তৈরি করে বলেই সমস্যার মূল অনেক গভীরে চলে গেছে।

বিদ্যা আরও জানিয়েছেন, তিনি নিজেও এরকম ঘটনার শিকার হয়েছেন। তখন অনেকবার ভেবেছিলেন যে হয়তো মেয়ে হয়ে জন্ম নেয়াই ভুল হয়েছে। নিজেকে অনেকবার মেয়ে হিসেবে মূল্যায়ন করে ভুল করেছেন। তবে এ মন-মানসিকতা ভাঙার জন্য ‘তুমহারি সাল্লু’ ছবিতে অভিনয় করার জন্য সিদ্ধান্ত নিয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি।

বিদ্যা বালানের ‘তুমহারি সাল্লু’ ছবিটি সেই সময় দর্শকদের মনে বেশ ছাপ ফেলেছিল। সদ্য মুক্তি পাওয়া ‘শেরনি’ ছবিটি নিয়েও অনেক আশাবাদী বলে জানিয়েছেন এ অভিনেত্রী। সূত্র : জি-নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া