adv
১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহী ও খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু ২৫

ডেস্ক রিপাের্ট : করোনায় সংক্রমণ আর মৃত্যু প্রতিদিনই চোখ রাঙাচ্ছে। আজও করোনা ও উপসর্গ নিয়ে রাজশাহী ও খুলনায় ২৫ জনের মৃত্যু হয়েছে। ফাঁকা নেই আইসিইউ’র কোন শয্যা।

এরমধ্যে রাজশাহী মেডিকেলেই মারা গেছেন ১৩ জন। মৃতদের মধ্যে ৬ জন চাঁপাইনবাবগঞ্জের, তিনজন রাজশাহী, তিনজন নাটোর ও একজন নওগাঁর বাসিন্দা। মারা যাওয়াদের মধ্যে পুরুষ চারজন ও নারী ৯ জন।

২৪ ঘণ্টায় হাসপাতালটিতে রেকর্ড সংখ্যক ৬২ জন রোগী ভর্তি হয়েছেন। ১৫৯০ জনের নমুনা পরীক্ষায় সংক্রমণ মিলেছে ৩৭২ জনের শরীরে। শনাক্তের হার ২৩.৩১ শতাংশ। রোগীর চাপ সামলাতে হিমশিম খাচ্ছে রাজশাহী মেডিকেল। রোগী ধারণ ক্ষমতা ৩০৯ জন হলেও সকাল পর্যন্ত পাওয়া তথ্যে হাসপাতালে ভর্তি আছেন ৪০২ জন।

এদিকে খুলনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ১২ জন। মৃত্যু কমলেও বেড়েছে সংক্রমণ। খুলনায় ৯৪৫ জনের শরীরে মিলেছে ভাইরাসটির সংক্রমণ।

এছাড়া সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রতিদিনই লকডাউনের তালিকায় যোগ হচ্ছে নতুন নতুন এলাকা। আজ থেকে পুরো কুষ্টিয়া জেলায় কঠোর বিধিনিষেধ আরোপ করেছে জেলা প্রশাসন। সাথে ফরিদপুরের তিন পৌর এলাকায় কঠোর বিধিনিষেধ চলবে সাত দিন। নড়াইলেও কার্যকর হয়েছে লকডাউন। এছাড়া নাটোরেও বিধিনিষেধের আওতায় দুই পৌর এলাকা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া