adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউরো ফুটবলে স্লোভাকিয়ার কাছে হেরে গেলাে পোল্যান্ড

স্পোর্টস ডেস্ক : ইউরো অভিযানে বড় ধাক্কা খেল রবার্ট লেভানডোস্কির পোল্যান্ড। ‘ই’ নিজেদের প্রথম ম্যাচে স্লোভাকিয়ার কাছে হেরে গেল দলটি।

সোমবার (১৪ জুন) দ্বিতীয়ার্ধে বেশ খানিকটা সময় ১০জন নিয়ে খেলা পোল্যান্ডকে ২-১ গোলে হারায় স্লোভাকিয়া। ম্যাচে বিবর্ণ ছিলেন বায়ার্ন মিউনিখ তারকা লেভানডোস্কি।
রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে শুরুতেই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে পোল্যান্ড। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য সমতায় ফিরেছিল দলটি। কিন্তু ৬২ মিনিটে ১০জনে পরিনত হওয়া পোল্যান্ড গোল হজম করে এর মিনিট সাতেক পরই। ফলে মাঠ ছাড়তে হয় হার নিয়ে।

ম্যাচের ১৮ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন পোল্যান্ডের ওইজো স্ট্রেনজনে। ফলে পিছিয়ে পড়ে পোল্যান্ড। ৪৬ মিনিটে গোল করে দলের সমতা ফেরান ক্যারল লিনেত্তি। বাঁ দিক থেকে আসা মাকিয়েজ রাইবাসের ক্রসকে কাজে লাগিয়ে দুরন্ত এক গোল করেন তিনি।

ম্যাচের ৬২ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে বেরিয়ে যেতে হয় গ্রেগস ক্রিখোইয়াককে। এরপরই পোল্যান্ডের আক্রমণ কিছুটা হলেও দুর্বল হয়ে পড়ে। সেই সুযোগটাই কাজে লাগায় স্লোভাকিয়া। ৬৯ মিনিটে জয়সূচক গোলটি করেন মিলান স্ক্রিনিয়ার। ১২ গজ দূর থেকে তার জোরালো শটেই লেখা ছিল স্লোভাকিয়ার জয়গাথা। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া