adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রনায়িকা পরীমনি জানালেন কী হয়েছিল তার সাথে

বিনোদন ডেস্ক : পরীমনির ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় চলছে চারিদিকে। সবার মনেই জিজ্ঞাসা, কী ঘটেছিল তার সাথে যে কারণে প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইতে হচ্ছে তাকে। সে সব জানাতে রাত ১০টায় বনানীর বাসায় তিনি ডেকেছিলেন সাংবাদিকদের।

পরীমনি জানান, ঘটনাটি ১০ জুন রাতের। পারিবারিক বন্ধু অমি এবং ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সাথে বাইরে বেরিয়েছিলেন রাত ১২টা পেরিয়ে যাবার পর। তার বন্ধু তাকে আশুলিয়ার একটি ক্লাবে নিয়ে মদ্যপানরত কয়েকজনের সাথে পরিচয় করিয়ে দেন। হঠাৎ করেই ওই লোকদের একজন পরীমনির সাথে দুর্ব্যবহার শুরু করে। তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরা হয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। তারা পরীমনির ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমিকে মারধরও করে।

এ ঘটনায় পরীমনি একজন ব্যবসায়ীর নাম উল্লেখ করেছেন। অভিযোগের সত্যতা জানার জন্য ওই ব্যবসায়ীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

সংবাদ সম্মেলনে কাঁদতে কাঁদতে সাংবাদিকদের উদ্দেশ্যে পরীমনি বলেন, আপনারা আমাকে ৫ মিনিট কাঁদতে দেখছেন। কিন্তু আমি গত চারদিন ধরে কাঁদছি। ওই লোক আমাকে বিশ্রি সব কথা বলেছে। আমি বলতে পারছি না। আমি পাগল হয়ে যাচ্ছি। আমার জায়গায় আপনারা থাকলে হয়তো কথাও বলতে পারতেন না। আমি ওইখানে অজ্ঞান হয়ে গিয়েছিলাম। ওয়েটাররা ধরে আমাকে নামিয়ে দেয়। সিসি ক্যামে সব রেকর্ড আছে। আমার মনে হয়েছে বিষয়টি তাদের পূর্বপরিকল্পিত।

তিনি জানান তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি আত্মহত্যা করার মানুষ নন। তাই যদি তিনি মরে যান তবে সেটা যে হত্যা, তা-ই ধরে নিতে হবে। তিনি আরো বলেন তার সাথে অন্যায় করা হয়েছে। তিনি এর বিচার চান।

জানা গেছে, এ ঘটনার পরপরই অভিযোগ করতে বনানী থানায় গিয়েছিলেন পরীমনি। কিন্তু থানায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা তার অভিযোগ গ্রহণ করেনি বলে অভিযোগ করেন পরীমনি।

এ ব্যাপারে বনানী থানার ওসি নূরে আযম মিয়ার কাছে তাদের অসহযোগিতার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, পরীমনি এসেছিলেন খুবই অসুস্থ অবস্থায়। তার কথাবার্তা অসংলগ্ন মনে হওয়ায় তা রেকর্ডে আনা হয়নি। পরীমনির সুস্থতার জন্য তাকে পুলিশ প্রহরায় হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তিনি আর অভিযোগ নিয়ে আসেননি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

পরীমনির কাছ থেকে জানা যায়, সে রাতে পুলিশের সাহায্যে হাসপাতাল পর্যন্ত গিয়েও আতঙ্কবশত চিকিৎসা না নিয়েই বাড়ি ফিরে যান তিনি।

এর আগে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন এমন অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করে ফেসবুকে নিজ ভ্যারিফায়েড পেইজ থেকে পোস্ট দেন জনপ্রিয় নায়িকা পরীমনি। রাতে বনানীতে তার নিজ বাসায় এক সংবাদ সম্মেলন করে ঘটনার বিস্তারিত জানান এই ঢালিউড তারকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া