adv
১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমণির অভিযোগ যাচ্ছে সাভার থানায়

ডেস্ক রিপাের্ট : নায়িকা পরীমণিকে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ ঘটনার লিখিত অভিযোগ হাতে নেওয়ার পর এবার সেটি মামলায় রূপান্তরিত হওয়ার সম্ভব্য প্রক্রিয়ায় রয়েছে। যে কারণে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে পরীমণির দেয়া লিখিত অভিযোগ সাভার থানায় যাওয়ার পথে রয়েছে বলে জানা গেছে। যেহেতু ঘটনাস্থল ‘ঢাকা বোর্ড ক্লাব’ সাভার থানাধীন বিরুলিয়া অবস্থিত। সোমবার (১৪ জুন) বেলা ১১ টায় পরীমণির অভিযোগ আমলে নেয়ার বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলার সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।

তিনি বলেন, পরীমণির লিখিত অভিযোগ আমরা হাতে পেলে তা অবশ্যই আমলে নেবো। এ ঘটনার প্রাথমিক তদন্তের প্রয়োজন হলে সেটি করা হবে। এরপরই চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে এটিকে মামলায় রূপান্তরিত করা হবে।

এর আগে, রোববার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানীর নিজ বাসায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিস্তারিত জানান ঢালিউড নায়িকা পরীমণি। তুলে ধরেন তার সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার বিবরণ।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, গত বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও পরীর পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে অমি তাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীর পরিচয় করিয়ে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাছির ইউ মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যায়। সে সময় নাছির ইউ মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ মাহমুদ আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর নির্যাতন ও হত্যাচেষ্টা করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া