adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বয়কটের ডাক কারিনাকে

বিনােদন ডেস্ক : বড় পর্দায় আসতে চলেছে ‘রামায়ণ’। সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো কারিনা কাপুরকে। বলিউডের গুঞ্জন, সেই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন অভিনেত্রী।

রামায়ণকে সিলভারস্ক্রিনে আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ওই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো কারিনা কাপুর খানকে। এ জন্য কারিনা ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন! এই খবর সংবাদমাধ্যমে প্রকাশ হতেই কারিনার উপর চটে যান নেটাগরিকদের একাংশ। #BoycottKareenaKhan ডাকে ট্রেন্ডিং হয়েছে টুইটারে। কেউ লিখেছেন, এ রকম চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েও এত মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করাকে ‘অমানবিক’ আচরণ হিসেবে দেখছেন অনেকেই। কেউ আবার বলছেন, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন কারিনা।

একজন নেটাগরিক লিখেছেন, ‘যে অভিনেত্রী হিন্দু দেবদেবীদের সম্মান করতে পারেন না, তিনি সীতার চরিত্রে অভিনয় করতে পারেন না।’ অন্য জনের কটূক্তি, ‘ভারতীয় নাগরিক হিসেবে এমন একজন অভিনেত্রীকে সীতার চরিত্রে মেনে নেব না, যার হিন্দু ধর্মের প্রতি বিশ্বাস নেই।’

সাধারণত ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক চান কারিনা । কিন্তু ‘পিরিয়ড ড্রামা’য় ৮ থেকে ১০ মাস সময় দিতে হবে। প্রস্তুতিও বিস্তর। সে কারণে অতিরিক্ত পারিশ্রমিক দাবি করেছেন অভিনেত্রী। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে নির্মাতা বা অভিনেত্রীর তরফে কোনো বিবৃতি আসেনি।

সূত্র : জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া