adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আড়াই দিনেই ইনিংস ব্যবধানে হেরে গেলো ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার দাপটে নিজেদের মেলে ধরার সুযোগ পেলো না ওয়েস্ট ইন্ডিজ। টেস্টেও শুরু থেকে শেষ পর্যন্ত অগোছালো ব্যাটিং করে যেনো বিপদই ডেকে আনলো ক্যারিবিয়ানরা। যার ফলে মাত্র আড়াই দিনেই পরাজয় মেনে নিলো তারা।

দারুণ ছন্দে থাকা দক্ষিণ আফ্রিকা স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে ইনিংস ও ৬৩ রানে হারিয়ে দেয়। শনিবার (১২ জুন) দারুণ এই জয় নিশ্চিত করে ডিন এলগারের দল। প্রথম ইনিংসে ক্যারিবিয়রা মাত্র ৯৭ রানে গুটিয়ে যায়। পরে দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ইনিংসে ৩২২ রান করে। কুইন্টন ডি কক অপরাজিত ১৪১ রান করেন। পরে ওয়েস্ট ইন্ডিজ তাদের দ্বিতীয় ইনিংসে ১৬২ রানেই অলআউট হয়ে যায়। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজকে ভাঙার দায়িত্ব পালন করেন লুঙ্গি এনগিদি ও আনরিখ নরকিয়া। লুঙ্গি ৫টি ও নরকিয়া ৪টি উইকেট নেন।

আর দ্বিতীয় ইনিংসে ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করেন কাগিজো রাবাদা ও নরকিয়া। যার মিলিত ফল, আড়াই দিনেই প্রোটিয়াদের টেস্ট জয়। রাবাদা ৫টি ও নরকিয়া নেন ৩ উইকেট। কেশভ মহারাজ পেয়েছেন ২ উইকেট। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে দ্বিতীয় ইনিংসে সর্বোচ্চ ৬২ রান করেন রোস্টন চেজ। বাকি সবার স্কোর বিশের নিচে। ম্যাচসেরা হয়েছেন ডি কক। – ক্রিকবাজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া