adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়মনীতি ভেঙে পার্টি করায় গ্রিসে বার্সেলোনার ফুটবলার আটক

স্পোর্টস ডেস্ক : মৌসুম শেষ হওয়ায় সময়টা একান্তে কাটাতে ছুটিতে গ্রিসে গিয়েছেন বার্সেলোনার রাইট ব্যাক ও মিডফিল্ডার সের্জি রোবার্তো। কিন্তু সেখানে উটকো ঝামেলায় পড়েছেন এ স্প্যানিশ তারকা। নিয়মনীতি ভেঙে পার্টি করায় তাকে আটক করেছে গ্রিসের পুলিশ। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম এল দেসমারকিউ।

সংবাদ অনুযায়ী, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এ সময়ে গ্রিসের আইন ভেঙে অনৈতিকভাবে প্রায় শতাধিক মানুষ নিয়ে পার্টি করছিলেন রোবার্তো। সামাজিক দূরত্ব তো দূরের কথা নিরাপত্তার জন্য তাদের কারো মুখে ছিল না কোনো মাস্ক। বিষয়টি নজরে আসার পর তাকে আটক করে স্থানীয় পুলিশ।

এর আগে করোনাভাইরাসে একবার আক্রান্ত হয়েছিলেন রোবার্তো। এছাড়া হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মৌসুমের অনেকটা সময়ই ছিলেন মাঠের বাইরে। সব মিলিয়ে সময়টা ভালো যাচ্ছে না এ বার্সেলোনা তারকার। এমনকি লা মাসিয়া থেকে উঠে আসা এ খেলোয়াড়কে আর রাখতে চাইছে না বার্সা বোর্ড।

এমনিতেই সের্জিনো ডেস্ট আসার পর একাদশে জায়গা পাওয়া কঠিন হয়ে গিয়েছে। তার উপর এ মৌসুমে রিয়াল বেতিস থেকে ব্রাজিলিয়ান রাইট ব্যাক এমারসন রয়্যালকে ফিরিয়ে এনেছে ক্লাবটি। তাই নতুন মৌসুমে বার্সায় থাকলেও ম্যাচে নামার সুযোগ পাওয়া বেশ কঠিনই হয়ে যাবে তার জন্য।
যদিও মূলত মিডফিল্ডার হিসেবেই উত্থান তার। তাই চাইলে মাঝমাঠেও তাকে খেলাতে পারেন কোচ রোনাল্ড কোমান। কিন্তু সেখানেও জায়গা পাওয়া কঠিন। ফ্র্যাঙ্কি ডি ইয়ং, পেদ্রি গনজালেস, সের্জিও বুসকেতস, মিরালেম পিয়ানিচদের সঙ্গে লা মাসিয়া থেকে উঠে আসা ইলাইশ মোরিবা ও রিকি পুইচরাও রয়েছেন। – এল দেসমারকিউ / ডেইলিস্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া