adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রমিজ রাজা বললেন,টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সফল হওয়ার মন্ত্র বিরাট কোহলি জানেন

স্পোর্টস ডেস্ক : দেড় বছর হয়ে গেল বিরাট কোহলির ব্যাট থেকে সেঞ্চুরি আসেনি। কোহলি শেষবার তিন অঙ্কের ইনিংস খেলেন ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে ডে-নাইট টেস্টে। তার পর থেকে ৭টি টেস্টে মাঠে নামলেও ভারত অধিনায়ক শতরান করতে পারেননি। এমনটা নয় যে, বিরাট অফ ফর্মে রয়েছেন। তবে তাকে নিয়ে সমর্থকদের প্রত্যাশা আকাশ ছোঁয়া।

এই অবস্থায় পাকিস্তানের সাবেক তারকা রামিজ রাজা মনে করছেন যে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ছবিটা বদলে যেতে পারে। কোহলির উপর অগাধ আস্থা দেখিয়ে রামিজ জানান, কী করতে হবে সেটা ভালো মতোই বোঝেন ভারত অধিনায়ক। তবু কোহলিকে বিশেষ একটা পরমর্শও দিয়েছেন তিনি।

কোহলিকে রামিজ বলেন, শেষের দিকে আমি কোহলির ব্যাটিংয়ে যেটা লক্ষ্য করেছি, লেগ সাইডে ক্রস দ্য লাইন শট খেলার সময় ওর কব্জি ভাঙে। যদি ও নিজের জায়গা ধরে রাখে এবং কিছু সোজা শট খেলার পর ফ্লিক শট খেলে, তবে ওর অসুবিধা হওয়ার কথা নয়। যাই হোক, ও জানে ওকে কী করতে হবে। এই নিয়ে দুশ্চিন্তা করার কিছু নেই।

সাবেক পাক তারকা আরও বলেন, মাঝে মাঝে রান বা সেঞ্চুরি না পেলে আপনি বড্ড বেশি ভাবনা-চিন্তা করেন এবং নিজেকে চাপে ফেলেন। কোহলি যদি ২০-২৫ ওভার সোজা খেলে এবং খুব একটা কব্জি না ভাঙে, তবে ও এই টেস্টে (টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে) সফল হবেই। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া