adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা মন্ত্রী হওয়ার পর সোনাক্ষীর জীবন কঠিন হয়ে পড়েছিল! কিন্তু কেন?

বিনোদন ডেস্ক : ভারতের বিখ্যাত অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহার একমাত্র মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিষেক হওয়ার পর থেকেই তিনি তারকা। এখন সবখানে তার সঙ্গে থাকে ব্যক্তিগত দেহরক্ষী। কিন্তু এক সময় এই দেহরক্ষী সঙ্গে থাকার কারণে তার স্বাভাবিক জীবনযাত্রা অনেক কঠিন হয়ে উঠেছিল।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে এই কথা সোনাক্ষী নিজেই জানিয়েছেন। কিন্তু কীভাবে তার জীবন কঠিন হয়ে পড়েছিল? ঘটনা ২০০২-২০০৩ এর। ওই মেয়াদে ভারত সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা। অভিনেতা থেকে সোজা মন্ত্রী। তিনি রাজনীতির ময়দানে পা রাখতেই রাতারাতি বদলে গিয়েছিল সোনাক্ষীর জীবন।

অভিনেত্রীর কথায়, ‘তখন আমি ষষ্ঠ বা সপ্তম শ্রেণিতে পড়ি। স্কুলে যাওয়ার সময় আমার সঙ্গে দেহরক্ষীরা থাকতেন। বড় বড় বন্দুক নিয়ে সব সময় আমাকে চোখে চোখে রাখতেন তারা। পুলিশের গাড়ি করে স্কুলে যেতে হতো আমাকে।’

এর ফলে সোনাক্ষীর স্কুলে যাওয়া দুষ্কর হয়ে ওঠে। স্কুলের সহপাঠীরা উৎসুক হয়ে তাকে নানা প্রশ্ন করতেন বলে জানান অভিনেত্রী। এত চোখ তার দিকে তাকিয়ে থাকতো যে, ভালো লাগত না সোনাক্ষীর। ছোট্ট মেয়েটি তখন মাকে হুমকি পর্যন্ত দেন যে, ‘যদি এসব বন্ধ না হয়, আমি স্কুল ছেড়ে দেব।’

এর আগে একটি সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছিলেন, কলেজে ভর্তি হওয়ার সময়েও সব থেকে দূরের কলেজ বেছে নিয়েছিলেন তিনি। যাতে ট্রেনে করে যাতায়াত করতে পারেন। একজন সাধারণ মেয়ে হিসেবে বড় হতে চেয়েছিলেন বলিউডের ‘দাবাং’ কন্যা।
প্রসঙ্গত, বাবা শত্রুঘ্ন এবং মা পুনম সিনহার একমাত্র কন্যা হলেও সোনাক্ষীর কিন্তু দুটি ভাইও রয়েছে। তাদের নাম লাভ সিনহা ও কুশ সিনহা। তারা দুজনেই বয়সে সোনাক্ষীর বড়। তাই সবচেয়ে ছোট সন্তান হিসেবে অভিনেত্রী পরিবারের সবার কাছেই ভালোবাসার পাত্র। বিশেষ করে, বাবা শত্রুঘ্ন সিনহার খুবই আদরের মেয়ে সোনাক্ষী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া