adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলিম পরীক্ষার্থী ছেলেকে খুন করে মায়ের আত্মহত্যা

ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আলিম পরীক্ষার্থী ছেলেকে খুন করে পালিয়ে যাওয়া মা নাসরিন আক্তার আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ ও নিহতের পরিবার। সোমবার রাতে নরসিংদী জেলা শহরের বাজিড়মোড় এলাকায় নিরালা নামে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে নাসরিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নরসিংদী থানা পুলিশ জানায়, হোটেলের কক্ষটির দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পুলিশ দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। পরে স্বজনরাসহ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সেখানে গিয়ে লাশ শনাক্ত করে।

তবে ওই নারী আবাসিক হোটেলের রেজিস্টার খাতায় তার নাম রেহানা আক্তার বলে উল্লেখ করেছিলেন। নরসিংদীর পুলিশের অনুসন্ধানে লাশের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে নাসরিন আক্তার বলে নিশ্চিত হয়। সেখানে তার বাবা আবু তাহের, মাতা ফাতেমা জোহরা ও স্থায়ী ঠিকানা নরসিংদী ডৌকাদি গ্রাম উল্লেখ রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লিভাস চক্রবর্তী সাংবাদিকদের জানান, সোমবার (৩১ মে) বিকালে শহরের বাজিড়মোড়ের নিরালা নামের আবাসিক হোটেলের ৬ নন্বর কক্ষের দরজা দীর্ঘ সময় বন্ধ থাকায় এবং ভেতরে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ সদর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ দেখা যায়।

পরে লাশ উদ্ধারের খবর পেয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম এসে মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়া মা নাসরিন আক্তার বলে নিশ্চিত করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া