adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার সিটি ছেড়ে ৪০০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় যোগ দিলেন গার্সিয়া

স্পোর্টস ডেস্ক : দিন তিনেক আগে ম্যানচেস্টার সিটি থেকে ফ্রি এজেন্ট হিসেবে সার্জিও অ্যাগুয়েরোকে দলে টেনেছে বার্সেলোনা। এবার একই দল থেকে আরেক ফ্রি এজেন্ট হিসেবে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্টরা। সিটির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরনো সেন্টার-ব্যাক এরিক গার্সিয়াকে বিনামূল্যে দলভুক্ত করেছে কাতালান ক্লাবটি।

অবশ্য গার্সিয়ার সঙ্গে বার্সেলোনার মৌখিক চুক্তিটা গত মৌসুমের মাঝ পথেই হয়ে গিয়েছিল। গত জানুয়ারিতেই তাকে দলে টানতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু সে সময় একেবারে বিনে পয়সায় তাকে ছাড়েনি সিটিজেনরা। তাই বাধ্য হয়েই মৌসুমের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়। অবশেষে এই ডিফেন্ডারকে দলে টেনেছে কাতালানরা।

মঙ্গলবার (১ জুন) সকালে নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে গার্সিয়াকে স্বাক্ষর করানোর বিষয়টি নিশ্চিত করে বার্সেলোনা। তার সঙ্গে আগামী পাঁচ বছরের জন্য অর্থাৎ ২০২৬ সালের জুন পর্যন্ত চুক্তি হয়েছে। এই ডিফেন্ডারের রিলিজ ক্লজ রাখা হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো।

বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরনোর পর ১ জুন এফসি বার্সেলোনা ও এরিক গার্সিয়া নতুন চুক্তির ব্যাপারে একমত হয়েছে। তিনি আগামী ২০২৫/২৬ মৌসুম পর্যন্ত আমাদের ক্লাবে থাকছেন। তার বাইআউট ক্লজ ৪০০ মিলিয়ন ইউরো।
উল্লেখ্য, লা মাসিয়া থেকে উঠে আসা এ তরুণ ২০১৭ সালে বার্সা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন। তার খেলার ধরণ অনেকটা দলের সিনিয়র ডিফেন্ডার জেরার্ড পিকের মতো। ব্লুগারানা আশা করছে, পিকের মতো গার্সিয়াও ক্লাবে কার্যকর হতে পারবে। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া