adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রয়োজনীয় কাগজ না থাকায় বিমানে উঠতে পারলেন না ১১ পাকিস্তানি ক্রিকেটার

স্পাের্টস ডেস্ক : পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজসহ ১১ জন ক্রিকেটারকে সংযুক্ত আরব আমিরাতের বিমানে উঠতে দেয়া হলো না। প্রয়োজনীয় কাগজ না থাকায় বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হয়েছে তাদের।

দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে, করোনা টেস্টের রিপোর্ট নির্ধারিত সময়ে না দিয়ে অন্য সময়ে দেয়াতেই এই সমস্যা পড়তে হয়।। নিয়ম ভাঙার কারণেই তাদেরকে বিমানে উঠাতে দেয়নি কর্তৃপক্ষ। ফলে হোটেলে ফিরিয়ে দেয়া হয় তাদের।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, ভিন্ন পথে তাদের আবু ধাবি পৌঁছনোর ব্যবস্থা করা হচ্ছে।

স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি অংশ বসতে চলেছে আরব আমিরতে। ৫ জুন থেকে প্রতিযোগিতা শুরু করার কথা। ধাপে ধপে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা মধ্যপ্রাচ্যের দেশটিতে পৌঁছেছেন।

এবারের আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন সরফরাজ। অধিনায়ক ছাড়া বেশ কয়েকজন ক্রিকেটার। লাহোর থেকে কাতারের দোহা হয়ে আবু ধাবি পৌঁছনোর কথা ছিল তাদের। তবে বিমানে ওঠার আগেই তাদের আটকানো হয়। কোয়ারেন্টিনে থাকা হোটেলে ফেরত পাঠানো হয় তাদের।

পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, বাহরাইন হয়ে আলাদু রুটে সরফরাজদের আমিররাতে পাঠানো হবে। এদিকে ভিসা পেতে দেরি হলে আবারও সমস্যার সম্মুখীন হবে পিসিবি। তাই তারা এখন থেকেই সমাধানের পথ খুঁজছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া