adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার অনুমতি দিবে না বিসিবি!

স্পোর্টস ডেস্ক : আগস্টের শেষদিকে শুরু হয়ে সিপিএল শেষ হবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে। কোয়ারেন্টিন ইস্যুসহ সব মিলিয়ে প্রায় এক মাস থাকবে খরচ হবে একেকজন খেলোয়াড়ের। এই সময়ে বাংলাদেশের আছে আন্তর্জাতিক ব্যস্ততা।

আগস্ট ও সেপ্টেম্বরে বিশ্ব ক্রিকেটের তিন পরাশক্তি অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সীমিত ওভারের সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেক্ষেত্রে সাকিবের সিপিএল খেলা পড়ছে হুমকির মুখে। প্রশ্ন উঠতে পারে- সাকিব যদি জাতীয় দলের খেলা ছেড়ে সিপিএলকে বেছে নেন? যেমনটি করেছিলেন আইপিএলের ক্ষেত্রে।

তবে সেই পথটুকু এবার খোলা রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চুক্তির আওতায় থাকা ক্রিকেটারদের জাতীয় দলের খেলা রেখে বিদেশে খেলার ক্ষেত্রে অনাপত্তিপত্র বা নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকবাজকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, আমরা এখনও সাকিবের সিপিএলের এনওসি নিয়ে কিছু ভাবিনি। সময় এলে এ নিয়ে সিদ্ধান্ত নিব। তবে আমরা তাদের (অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড) বিপক্ষে পূর্ণ শক্তি নিয়েই খেলতে চাই। – ক্রিকটাইম/ ক্রিকবাজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া