adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি- আনুষ্কা দম্পতির কন্যার নাম ভামিকা, যা দেবী দুর্গার আরেক নাম

স্পোর্টস ডেস্ক : গত জানুয়ারিতে বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘর আলো করে আসে কন্যা সন্তান। তবে জন্মের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদমাধ্যম থেকে মেয়েকে দূরে রেখেছিলেন এই তারকা দম্পতি। পাপারাজ্জিদের তারা ব্যক্তিগতভাবে অনুরোধ করেন, মেয়ে পরিণত না হওয়া পর্যন্ত যেন তার ছবি না তোলেন কেউ।

কিন্তু এমন তারকা দম্পতির সন্তানকে নিয়ে আগ্রহের কি শেষ থাকে ভক্তদের? কোহলি এবার মেয়েকে নিয়ে ভক্তদের একটা কৌতূহল নিবারণ করলেন। নিজে মেয়ের নামের অর্থ জানালেন।

যদিও শিশুকন্যার ছবি দেখার অনুরোধ সবিনয়ে প্রত্যাখ্যান করেছেন ভারত অধিনায়ক। ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার আগে কোহলি এই মুহূর্তে মুম্বাইয়ে কোয়ারেন্টাইনে রয়েছেন। আর কোয়ারেন্টাইনের এই অলস সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের প্রশ্নের উত্তর দেবেন বলে ঠিক করেন।

সেখানেই একজন কোহলিকে প্রশ্ন করেন, তার মেয়ের ‘ভামিকা’ নামের মানে কি? সঙ্গে কোহলির মেয়ের ছবি দেখারও আবদার করেন তিনি। প্রশ্নটি ছিল এমন- ভামিকার মানে কী? কেমন আছে ও? আমরা কি ওর একটা ছবি দেখতে পারি?

উত্তরে কোহলি লেখেন, ভামিকা দেবী দুর্গার আরেক নাম। মেয়ের ছবি দেখতে চাওয়ার প্রসঙ্গে কোহলি লেখেন, না, আমরা দুজন (কোহলি ও আনুশকা) স্থির করেছি মেয়ে যত দিন না বুঝতে পারছে সামাজিক যোগাযোগ মাধ্যম কি এবং এ সম্পর্কে নিজের পছন্দ স্থির করতে পারে, তত দিন আমরা আমাদের সন্তানকে ভার্চুয়াল জগতে প্রকাশ করব না। – জি নিউজ/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া