adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যারিবিয়ান লিগে সাকিবের দল তালাওয়াসে যারা খেলবেন

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) পুরনো দল জ্যামাইকা তালাওয়াস আবার দলে নিয়েছে বাংলাদেশের সুপারস্টার সাকিব আল হাসানকে। এর আগে দুবার এ দলে খেলেছেন সাকিব। ২০১৬ সালে তাদের হয়ে শিরোপাও জিতেছিলেন তিনি।

শুক্রবার প্লেয়ার্স ড্রাফটের শুরুতে জ্যামাইকা তালাওয়াসের দল প্রকাশ করা হয়। সেখানে সরাসরি সাইন করা বিদেশী ক্রিকেটার হিসেবে সাকিবের নাম দেখা যায়। ২০১৯ সালে সাকিব সবশেষ সিপিএল খেলেছিলেন। সেবার বার্বাডোজ ট্রাইডেন্টেসের হয়ে শিরোপা জিতেছিলেন তিনি। এরপর নিষেধাজ্ঞায় সিপিএল খেলা হয়নি তার।

জ্যামাইকার রিটেইন করা ক্রিকেটাররা হলেন আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েট, রোভম্যান পাওয়েল, চার্দিক ওয়ালটন, ফিডেল অ্যাডওয়ার্স, ভেরাসামি পেরামল ও রায়ান পেরসাউদ। এছাড়া সাকিবের মতো সরাসরি সাইন করা ক্রিকেটাররা হলেন পাকিস্তানের হায়দার আলী, আফগানিস্তানের কায়েস আহমেদ ও ইব্রাহিম জারদান, দক্ষিণ আফ্রিকার মিগেল প্রিটোরিয়াস। এছাড়া ড্রাফট থেকে নিয়েছে জেসন মোহাম্মদ, কেননার লুইস, অভিজয় মানসিং, জশুয়া জেমস এবং ক্রিক ম্যাকেঞ্জিকে।

আগামী ২৮ আগস্ট থেকে সেন্ট কিটস এন্ড নেভিসে শুরু হবে সিপিএলের নবম আসর। করোনার কারণে সবগুলো খেলা হবে সেন্ট কিটস অ্যান্ড নেভিসে। পুরো আসর হবে বায়োবাবলের মধ্যে। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া