adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহিলা প্রধান শিক্ষককে পেটানো সেই দপ্তরি গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট : স্কুলের শ্রেণিকক্ষ খুলে পরিষ্কার করতে বলায় ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষককে মারধর করে দপ্তরি। শুধু মারধরই না, অকথ্য ভাষায় গালাগালিও করেছে পরিবারের লোকজনকে। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রধান শিক্ষক নিলুফা খানম। বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে গফরগাঁও উপজেলার পাগলা থানার বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত রাকিবকে শুক্রবার (২৮ মে) ভোরে গ্রেপ্তার করেছে পুলিশ।

দীর্ঘদিন ধরে বন্ধ থাকা স্কুলের শেণিকক্ষগুলোতে ধুলোর আস্তরণ পরে থাকায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা খানম দপ্তরি রাকিবকে স্কুলে আসতে বলেন। তারপর রাকিব আসলে তিনি শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলায় রাকিব ক্লাসরুম পরিষ্কার করতে সরাসরি অপারগতা প্রকাশ করেন। বন্ধের সময় কোনো রকম কাজ করতে পারবে না বলে সাফ জানিয়ে দেয় সে। এরপর কথা কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষক নিলুফার মাথায় ঘুষি মেরে বসে রাকিব। এ সময় রাকিবের ভাই এসেও গালাগালি করে নিলুফাকে।

স্কুলের প্রধান শিক্ষক নিলুফা খানম বলেন, যে কোনো দিন স্কুল খুলতে পারে সেজন্য আমরা স্কুলের খোঁজখবর নেয়ার জন্য তিন শিক্ষক মিলে স্কুলে যাই। এ সময় স্কুল অপরিষ্কার দেখে দপ্তরি রাকিবকে ফোন দেই। কিন্তু সে না আসায় লোক পাঠিয়ে তাকে আনা হয়। সে আসার পর স্কুলের অপরিষ্কার সব শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলা হয়। কারণ যেকোনো সময় টিইও কিংবা এ-টিইও স্যার স্কুল পরিদর্শনে আসতে পারে। তারা এসে এই অবস্থা দেখলে তোমারও চাকরি যাবে, আমাকেও শোকজ করবে। এসব কথা শুনে রাকিব আমাকে বলে, তর কথাতে কি আমার স্কুল খোলা লাগব? এই লকডাইনে স্কুল খোলা হয় নাই তাইলে স্কুল পরিষ্কার করব কেন?

নিলুফা খানম আরও বলেন, মূল বিষয় হচ্ছে সে নেশা করে তারপর ঘুমায়। লোক পাঠিয়ে ঘুম থেকে তুলে আনায় আমার প্রতি সে চড়াও হয়েছে। সে আমার মাথায় ঘুষিসহ মারধর করেছে সবার সামনে। এ সময় পাগলা থানার এসআই আব্বাস সামনে দিয়ে যাচ্ছিলেন। তিনিই আমাকে উদ্ধার করেছে এবং থানায় নিয়ে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, এ ঘটনার পর স্থানীয় শিক্ষক সমিতির যারা আছেন তারা টিইও এবং এ-টিইও’র কাছে অভিযোগ দিয়েছেন। এছাড়া থানায় অভিযোগ দায়েরের পর অভিযুক্ত দপ্তরি রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে।- আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া