adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লঙ্কান কোচ মিকি আর্থার বললেন, আমাদের ব্যাটসম্যানদের স্পিনে ধুঁকতে দেখে অবাক হয়েছি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের স্পিনারদের সামলাতে পারেনি শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। ফলে সিরিজ হয়েছে হাতছাড়া। স্পিন খেলতে পারদর্শী বলে পরিচিত দলটি যেন দিশেহারা টাইগারদের বিপক্ষে। ব্যাটসম্যানদের এমন অবস্থা দেখে বিস্ময় প্রকাশ করেছেন কোচ মিকি আর্থার।
বৃহস্পতিবার (২৭ মে) ম্যাচ পূর্ববর্তী ভিডিও বার্তা দিয়েছেন লঙ্কানদের প্রধান কোচ। স্পিনারদের বিপক্ষে আমারা লড়াই করছি, যা দেখে আমি অবাক। নেটে অনুশীলনের সময় যাদের দেখি, মাঠে দেখি ভিন্ন ব্যাটসম্যান। চাপ নিতে না পেরে এমন হতে পারে, অথবা ব্যর্থ হবার ভয়ে। যাই হোক এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে।

প্রথম ম্যাচে ২৫৮ রান লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যর্থ হয় সফরকারী দলটির টপ অর্ডার। ১০৬ রানে ৬ উইকেটের পতন হয়। শেষ পর্যন্ত ২২৪ রান সংগ্রহ করতে পারে দলটি। ৩৩ রানে জয় তুলে মাঠ ছাড়ে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ২৪৭ রান তাড়া করতে নেমে ৯ উইকেটে ১৪১ তুলতে পারে লঙ্কানরা। বৃষ্টি আইনে ১০৩ রানের হারের লজ্জা পেতে হয় তাদের।

মিকি আর্থার অবশ্য হাল ছেড়ে দেয়ার পাত্র নন। তার মতে আগামী ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়াবে টিম শ্রীলঙ্কা। দলে ব্যাটসম্যানরা দক্ষ। বিশেষ করে স্পিনে। তারা এখনও নিজেদের মেলে ধরতে পারেনি। আশা করি খুব ভালো পারফর্ম করবে। ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ সফরে তুলনামূলক তরুণ এক দল পাঠিয়েছে শ্রীলঙ্কা। অভিজ্ঞদের ছাড়া খেলতে আসায় বিপাকে পড়তে হতে পারে তা আগেই টের পেয়েছিলেন কোচ।
সাকিব, তামিম, মুশফিক দুইশোর বেশি ওয়ানডে খেলেছেন। মাহমুদুল্লাহ দুইশোর কাছাকাছি ম্যাচ খেলেছেন। মুস্তাফিজ, মেহেদী এই কন্ডিশনে ভালো বোলার। কঠিন চ্যালেঞ্জ আসবে ভেবেছিলাম, সেটাই হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া