adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই আর্জেন্টাইন মেসি ও অ্যাগুয়েরোর ছোটবেলার বন্ধুত্ব এখনো অটুট

স্পোর্টস ডেস্ক : এই দুই বন্ধু কি বার্সেলোনায় জুটি বেঁধে খেলতে যাচ্ছেন। প্রশ্নটা যেনো ন্যু ক্যাম্পে ঘুরপাক খাচ্ছে।

চারদিকে যে গুঞ্জন, তাতে এমনটা হওয়ার বেশ ভালো সম্ভাবনাই রয়েছে। তবে এক্ষেত্রে ম্যানচেস্টার সিটি অধ্যায় শেষ করতে যাওয়া সার্জিও অ্যাগুয়েরোকে শুধু ক্যাম্প ন্যুতে গেলেই হবে না, মেসিকেও থেকে যেতে হবে তার শৈশবের ক্লাবে। যে সম্ভাবনার পালেই এবার হাওয়া দিলেন আর্জেন্টাইন স্পোর্টিং ডিরেক্টর হুগো টোকাল্লি।

আর্জেন্টিনার বষয়ভিত্তিক দলে মেসি ও অ্যাগুয়েরোর সঙ্গে কাজ করেছেন টোকাল্লি। ২০০৫-২০০৭ পর্যন্ত আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের কোচ ছিলেন তিনি। সেই সময়ে মেসি ও আগুয়েরোর সম্পর্কের কথা সামনে এনেছেন টোকাল্লি। আর সেই সম্পর্কই যে ক্লাব ফুটবলে দুজনকে এক জায়গায় মিলিয়ে দিতে পারে, সেই সম্ভাবনার কথা বলেছেন টোকাল্লি। বলেন, ‘তাদের মধ্যে অনেক বছর ধরে খুব ভালো সম্পর্ক। টিম মিটিংয়েও তারা সব সময় এক সঙ্গে থাকতো। তারা ছোটবেলা থেকেই বন্ধু।

সিটির সঙ্গে চুক্তি শেষ করতে যাওয়া অ্যাগুয়েরো যে বার্সেলোনাতে যোগ দিতে যাচ্ছেন, সেই সম্ভাবনার কথা বলেছেন পেপ গার্দিওলাও। গত রোববার (২৩ মে) প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডের ম্যাচের পরই অ্যাগুয়েরোর বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনার কথা বলেন সিটি কোচ। তার কথায়, সে (অ্যাগুয়েরো) বিশ্বের সেরা ফুটবলারের (মেসি) পাশে খেলতে যাচ্ছে। – মার্কা/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া