adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার ১৬ কোটি টাকা দিয়ে শিশুর প্রাণ বাঁচালেন বিরাট কোহলি ও আনস্কা

স্পোর্টস ডেস্ক : মহামারি করোনা ভাইরাসের জন্য সাত কোটি টাকার ত্রাণ তহবিল গঠনের পর এবার বিরাট কোহলি ও আনুশকা শর্মা ছোট্ট আয়াংশ গুপ্তের পাশে দাঁড়ালেন। – খবর আনন্দবাজারের।

জন্ম থেকেই দুরারোগ্য স্পাইনাল ম্যাস্কুলর অ্যাট্রোফিতে ভুগছে আয়াংশ। যার চিকিৎসার খরচ ১৬ কোটি টাকা। এত বড় অঙ্কের অর্থ জোগাড়ের ক্ষমতা তার মা-বাবার নেই। তাই তারা ‘আয়াংশফাইটসএসএমএ’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট তৈরি করেন। তহবিলে অনেকেই তাদের সাধ্যমতো দান করছিলেন। সেই তহবিলের কথা জানার পরেই আয়াংশের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন ‘বিরুস্কা’। এই তারকা দম্পতি আয়াংশের হয়ে আবেদন জানাতেই উঠে আসে শিশুর চিকিৎসার খরচ।

সন্তানের চিকিৎসার খরচ উঠে আসতেই দারুণ খুশি আয়াংশের পরিবার। শিশুটির মা-বাবা নেটমাধ্যমে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ‘বিরুস্কা’কে। তাদের কথায়, আয়াংশকে সুস্থ করতে যে পরিমাণ অর্থের দরকার ছিল, সেটা সবার সাহায্যে আমরা জোগাড় করতে পেরেছি। এ ব্যাপারে কোহলি ও আনুশকার অবদান চিরকাল মনে থাকবে। এই জয় আমাদের নয়। এই জয় আপনাদের, যারা আমাদের পাশে ছিলেন।

বিরুস্কার এই ভূমিকায় গর্বিত তাদের অনুরাগীরাও। আয়াংশ ট্রাস্ট থেকে আলাদা করে তাদের টুইটে ধন্যবাদ জানানো হয়েছে। সেখানে স্বীকারোক্তি প্রকাশ করে বলা হয়েছে, আপনারা ছক্কা মেরে জিতিয়ে দিলেন আমাদের।

এর আগে, কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে #ইনদিসটুগেদার নামে ফান্ড রেইজিং ক্যাম্পেন চালু করেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ক্যাম্পেনের মাধ্যমে ইতোমধ্যে ১১ কোটি রুপির বেশি সংগ্রহ করে ফেলেছেন বিরুস্কা। – আনন্দবাজার পত্রিকা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া