adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিডিও কলে কার সঙ্গে অঝোরে কাঁদলেন আতলেতিকো মাদ্রিদের লুইস সুয়ারেজ?

স্পোর্টস ডেস্ক : কান্নার মুহূর্তের ছবি ও ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। ভক্তদের মধ্যে কৌতূহল ছিল, আসলে তখন কার সঙ্গে কথা বলছিলেন সুয়ারেজ? এক সাক্ষাৎকারে যা পরিষ্কার করেছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।
গত শনিবার রিয়াল ভায়াদোলিদকে তাদেরই মাঠে ২-১ গোলে হারায় আতলেতিকো। তাতে দলটির সাত বছর পর লা লিগা শিরোপা নিশ্চিত হয়। গত গ্রীষ্মেই ইচ্ছের বিরুদ্ধে বার্সেলোনা ছেড়ে আতলেতিকোয় পাড়ি দেন সুয়ারেজ। ২১ গোল করে যিনি দলের শিরোপা জয়ে বড় ভূমিকা রাখেন।

ম্যাচের পর পতিক্রিয়ায় বার্সেলোনাকে ধুয়ে দিয়েছিলেন সুয়ারেজ। বলেছিলেন আগের মৌসুম শেষে প্রাপ্য সম্মান না পাওয়ার কথা। সময়টা যে কঠিন ছিল, সেটিও বলতে ভুলেননি।

তবে কার সঙ্গে কথা বলার সময় সুয়ারেজ ওভাবে কাঁদছিলেন সেটা সেদিন পরিষ্কার হওয়া যায়নি। অনেকেরই অবশ্য ধারণা ছিল, হয়তো পরিবার বা প্রিয় বন্ধু লিওনেল মেসির সঙ্গে কথা বলার সময় আবেগ ধরে রাখতে পারেননি সুয়ারেজ।
৩৪ বছর বয়সী তারকা জানালেন, তিনি কাঁদছিলেন স্ত্রীর সঙ্গে কথা বলার সময়। মুভিস্টারকে সুয়ারেজ বলেন, ‘আমার স্ত্রী প্রতিটি দিন আমার পাশে ছিল। গত গ্রীষ্মটা খুব কঠিন ছিলৃ যখন আমরা তিনটি সন্তান আছে এবং একটা স্থায়ী জীবন আছেৃ। আমার স্ত্রী জানে আমি সর্বোচ্চ স্তরে থাকতে কতটা পরিশ্রম করেছি।

আমার সন্তানরা তাদের বন্ধুদের সাথে, স্কুলে সময় কাটিয়েছে। তারা জানত যে এটি একটি পরিবর্তন ছিল। এদিকে আসছে মৌসুমে আতলেতিকোতেই থেকে যাওয়ার কথা নিশ্চিত করেছেন সুয়ারেজ। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া