adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুইয়ান ক্রিকেটার রায়ার্ন বার্লের পাশে ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান পুমা

স্পাের্টস ডেস্ক : ক্রিকেট খেলায় ব্যবহৃত জরাজীর্ণ জুতা মেরামতের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন টুইট করেছিলেন জিম্বাবুয়ের অলরাউন্ডার রায়ার্ন বার্ল। স্পন্সরের অভাবে দিনের পর দিন জুতা মেরামত করে মাঠে খেলতে হয় জিম্বাবুয়ের ক্রিকেটারদের। এবার রায়ানের টুইটবার্তায় সাড়া দিয়ে পাশে দাঁড়ালেন ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক বিখ্যাত প্রতিষ্ঠান পুমা। বিষয়টি জানতে পেরে উচ্ছ্বসিত রায়ার্ন বার্ল।

তিনি জিম্বাবুইয়ান লেগ স্পিনিং অলরাউন্ডার। চার বছর ধরে খেলছেন আন্তর্জাতিক ক্রিকেট। জিম্বাবুয়ের হয়ে তিন ফরম্যাটেই খেলছেন এই লেগ স্পিনার। পাকিস্তানের বিপক্ষে সদ্য শেষ হওয়া সিরিজেও ছিলেন মাঠে। শুধু তাই নয়, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে বেশ ভালোই পরিচিত রায়ান বার্ল। খেলেছেন বিপিএলেও।

শনিবার (২২ মে) তার একটি টুইট বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়ে যায় ভাইরাল। ২৭ বছর বয়সী এই ক্রিকেটার জুতা মেরামতের ছবি দিয়ে লেখেন, কোনো স্পন্সর পাওয়ার সুযোগ আছে, যাতে করে প্রতি সিরিজের পর এভাবে আঠা দিয়ে আমাদের জুতা মেরামত করে পরতে না হয়। টুইটে স্পোর্টস গিয়ার ব্র্যান্ড নিউ ব্যালেন্সকে ট্যাগ করেছিলেন। কেননা রায়ানের কেডসগুলো ছিল এই কোম্পানির। কিন্তু তারা সাড়া দেয়নি।

তবে জিম্বাবুয়ে ক্রিকেট দলের করুণ অবস্থা টের পাইয়ে দেওয়া রায়ানের টুইট বার্তা পুরো ক্রিকেট দুনিয়াকে যেন নাড়িয়ে দেয়। অবশ্য একদিন পর বিষয়টি নজরে পড়ে ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক বিখ্যাত প্রতিষ্ঠান পুমার। তারা এবার দাঁড়িয়েছে বার্লের পাশে।

পরে আরেকটি টুইটে পুমার পৃষ্ঠপোষকতা পাওয়ার কথা নিশ্চিত করেন রায়ান বার্ল। যেখানে উচ্ছ্বাস প্রকাশ করে এই স্পিনিং অলরাউন্ডার লেখেন, তিনি পুমা ক্রিকেট পরিবারে যুক্ত হচ্ছেন। আর যারা তাকে নানাভাবে সমর্থন দিয়েছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। জিম্বাবুয়ের হয়ে এ পর্যন্ত ৩টি টেস্ট, ১৮টি ওয়ানডে ও ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রায়ান বার্ল।- টুইটার থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া