adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উচ্চতার কারণে পাকিস্তানি ক্রিকেটার মুদাসসির গুজ্জার পাত্রী সংকটে

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট যে খুব একটা ভালো খেলেন তাও নয়। এখনো আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে পা পড়েনি পাকিস্তানের মুদাসসির গুজ্জারের। অথচ গণমাধ্যমে শিরোনাম হয়েছে ২২ বছর বয়সী এই স্পিনার।

উচ্চতার কারণে নাকি বিয়ের জন্য পাত্রী সংকটে পড়েছেন তিনি। মুদাসসিরের উচ্চতা ৭ ফুট ৯ ইঞ্চি। বল হাতে আগুন না ধরালেও অস্বাভাবিক উচ্চতার কারণে বেশ আলোচিত হচ্ছেন তিনি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসরে তাকে দলে নিয়েছিল লাহোর কালান্দার্স। দলটা তাদের ডেভেলপমেন্ট প্রোগ্রামেও রেখেছিল তাকে। যদিও কোনো ম্যাচে খেলার সুযোগ হয়নি তার।

সুযোগ না হলেও মুদাসসির আশাবাদী ছিলেন ষষ্ঠ আসরেই খেলবেন পিএসএলে, জায়গা করে নেবেন জাতীয় দলে। সেসব ইচ্ছা আপাতত অনেক দূরে হলেও বিয়ের ইচ্ছাটাই তো পূরণ করতে বেকায়দায় পড়েছেন ২২ বছর বয়সী তরুণ মুদাসসির।
পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে মুদাসসির বলেছেন, অনেক মেয়ের সঙ্গেই দেখা করেছেন, তবে দেখা হবার পর আর এগোয়নি কথাবার্তা।

মুদাসসির আরও বলেন, তার পরিবারের বাকিরা অন্যান্যদের মতোই স্বাভাবিক উচ্চতার তবে দশ বছর বয়সে অস্বাভাবিক ভাবে ছয় ফুট হয়ে যায় তার উচ্চতা। এ নিয়েই ব্যাট-বল নিয়ে মাঠে পড়ে থেকেছেন জাতীয় দলে খেলার স্বপ্ন নিয়ে। – ডেইলি পাকিস্তান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া