adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইডেন হ্যাজার্ড রিয়াল মাদ্রিদ ছেড়ে চেলসিতে যাচ্ছেন!

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদে সময়টা তার একদমই ভারো কাটেনি। বলা যায় একটি হতাশার মৌসুম পার করেছেন তিনি। এবার তিনি স্পেন ছেড়ে চলে যেতে চান। এই গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদ ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরতে চান বেলজিয়ামের তারকা ইডেন হ্যাজার্ড।

রিয়ালের হয়ে দুই মৌসুম শেষ করলেন হ্যাজার্ড। কিন্তু মোটেও প্রত্যাশা মেটাতে পারেননি তিনি। ইনজুরিও বারবার বাধা হয়ে এসেছে। তাই জিনেদিন জিদানের দলের হয়ে খুব কম সংখ্যক ম্যাচে তাকে দেখা গেছে। এ অবস্থায় স্পেনের একটি টিভি অনুষ্ঠানে সাংবাদিক এদু আগুয়েরে বলেছেন, রিয়ালের হয়ে যে সেরাটা দিতে পারছেন না হ্যাজার্ড, এ বিষয়ে তিনি সচেতন। হ্যাজার্ড তাই উপায় খুঁজছেন। এ ক্ষেত্রে চেলসি হতে পারে তার পছন্দের গন্তব্য।

অনেক দিন ধরেই গুঞ্জন, রিয়ালে পাড়ি দিতে পারেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। এই বিষয়টিও নাকি হ্যাজার্ডের মনে নাড়া দিচ্ছে। এমবাপ্পে যোগ দিলে তার খেলার সুযোগ কমে যেতে পারে বলে মনে করছেন তিনি। ২০১৯ সালে চেলসি থেকে ১০০ মিলিয়ন ইউরোতে রিয়ালের সঙ্গে চুক্তি করেন হ্যাজার্ড। ২০২৪ সাল পর্যন্ত চুক্তি তার। সর্বোচ্চ বেতন প্রাপ্ত ফুটবলাদের মধ্যে হ্যাজার্ড একজন। অথচ রিয়ালের হয়ে এখন পর্যন্ত ৪৩ ম্যাচ খেলে মাত্র ৫ গোল হ্যাজার্ডের। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া