adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ব্যস্ত’ রিনি বিশ্বাস মুগ্ধতা ছড়াচ্ছেন

বিনােদন ডেস্ক : টিভি অনুষ্ঠানের পাশাপাশি ভার্চুয়াল বিভিন্ন আয়োজনে ব্যস্ত রয়েছেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক ও আবৃত্তিশিল্পী রিনি বিশ্বাস। বর্তমানে আকাশ ৮ চ্যানেলের ‘গুড মর্ণিং আকাশ’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপন করছেন তিনি।

এর আগে ‘তারা বাংলা’য় প্রচারিত ‘আজ সকালের আমন্ত্রণে’ অনুষ্ঠানটির মাধ্যমে বাংলাদেশের মানুষের কাছেও পরিচিতি পান তিনি। সুন্দর কথা আর মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন মানুষের হৃদয়।

বর্তমান ব্যস্ততার কথা জানতে চাইলে রিনি বিশ্বাস বলেন, এখন তো ‘গুড মর্ণিং আকাশ’ অনুষ্ঠানটি নিয়মিত করছি। আড়াই ঘন্টা সময়ব্যাপি এই অনুষ্ঠানটি ইতোমধ্যে প্রশংসিত হয়েছে। এছাড়া বিভিন্ন ভার্চুয়াল অনুষ্ঠানের আমন্ত্রণ আসে। সেগুলোতে অংশ নিতে হয়। শনিবারও একটা অনুষ্ঠানে অংশ নিয়েছি।

করোনার আগে সুকুমার রায়ের ‘হ য ব র ল’ নতুন আঙ্গিকে রেকর্ড করে ইউটিউবে প্রকাশ করা হয়েছে। সেখানে কণ্ঠ দিয়েছেন রিনি বিশ্বাস। শব্দ ও রেকর্ডিংয়ে ছিলেন সঞ্জয়। রিনি বিশ্বাস বলেন, “শিশুরা ভীষন পছন্দ করছে এই কাজটি। বড়দের কাছ থেকেও প্রশংসা পেয়েছি।”

লেখালেখির চর্চার সঙ্গেও যুক্ত রয়েছেন এই শিল্পী। ২০১৯ সালের ব‌ইমেলায় বেরিয়েছে ‘রিনুর ব‌ই’ নামের একটি গ্রন্থ। লেখালেখির বিষয়ে রিনি বিশ্বাস বলেন, “নানা পত্রিকার জন্য লিখি। এখন মূলত ওয়েবজিন‌ই বেশি লেখা হচ্ছে।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া