adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কোচ গার্দিওলার মেয়ে মারিয়ার প্রেমে টটেনহ্যামের ফুটবলার ডেলে আলি

স্পোর্টস ডেস্ক : তবে কি পেপ গার্দিওলার মেয়ের প্রেমে মজলেন ইংলিশ ফুটবলার ডেলে আলি! ইংল্যান্ডের সংবাদমাধ্যমগুলোতে খবর, লন্ডনের একটি বারে ডেলে আলি ও গার্দিওলার মেয়ে মারিয়াকে চুম্বনরত অবস্থায় দেখা গেছে।

২৫ বছর বয়সী ডেলে আলি রুবি মাই নামের এক মডেলের সঙ্গে মন দেওয়া নেওয়া করেছেন বেশ কিছু দিন। তবে দুজনের সেই সম্পর্ক এখন নেই বলেই খবর। এর মধ্যেই টটেনহ্যাম তারকাকে লন্ডনের ক্লাউড ৯ বারে দেখা গেল গার্দিওলার মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়। কয়েক ঘণ্টা আড্ডা দেন ডেলে আলি এবং মারিয়া।

বার্সেলোনার সাবেক খেলোয়াড় ও কোচ গার্দিওলা দারুণ সময় পার করছেন। এরই মধ্যে ম্যানচেস্টার সিটিকে লিগ শিরোপা এনে দিয়েছেন। চার বছরের মধ্যে তিন-তিনটি লিগ শিরোপা উপহার দিলেন তিনি সিটিকে। সামনে আরেকটি সাফল্যের গল্প লেখার সুযোগ তার দলের সামনে। এ মাসের শেষেই চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলবে গার্দিওলার দল।

ডেলে আলির সময়টা অবশ্য মোটেও গার্দিওলার মতো যাচ্ছে না। প্রিমিয়ার লিগ, এফএ কাপ এবং ইউরোপা লিগ মিলে মৌসুমে মাত্র ২২ ম্যাচ খেলেছেন। গোল করেছেন মাত্র ৩টি, এসিস্ট ৪টি। লিগ টেবিলে টটেনহ্যাম রয়েছে সপ্তম স্থানে। – দ্য সান/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া