adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কারিনার বাবা রণধীর কাপুর

বিনােদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা রণধীর কাপুর। প্রায় ১৫ দিন পর শুক্রবার (১৪ মে) বাড়ি ফিরেছেন তিনি।

হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের ছেলে রণধীর কাপুর। তিনি নিজেও সিনেমায় অভিনয় করেছেন। তার আরেক পরিচয় তিনি অভিনেত্রী কারিশমা ও কারিনা কাপুরের বাবা। রণধীর কাপুর বলেন, ‘আমি বাড়ি ফিরলাম। এখন সুস্থ বোধ করছি। ভালো আছি।’
হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় এই অভিনেতাকে বাড়ির কারো সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠরা ফোনে খোঁজ নিতেন। তিনি বলেন, ‘আমাকে চিকিৎসকরা বলেন, কয়েকটা দিনের ব্যাপার। কিছুদিন পরেই আবার তাদের সঙ্গে দেখা করতে পারবেন। হাসপাতালের সকল কর্মীকে ধন্যবাদ। তারা সবাই খুব ভালো। আমাকে ভালো মতো দেখাশোনা করেছেন।’

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ বেশ প্রকট আকার ধারণ করেছে। হাসপাতালগুলোতে বেড ও অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। অনেক রোগী অক্সিজেনের অভাবে মারা গেছেন।

২৮ এপ্রিল রাতে রণধীর কাপুরকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হন তিনি। হাসপাতালে আইসিইউ-তেও ছিলেন এই অভিনেতা। তবে তিনি জানান, হাসপাতালে তার শ্বাস-প্রশ্বাসের কোনো সমস্যা হয়নি। ফলে তাকে অক্সিজেন সাপোর্টও দিতে হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া