adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালে খেলতে পারবেন না বলে রেফারি ও শৃঙ্খলা কমিটির উপর ক্ষুব্ধ নেইমার

স্পোর্টস ডেস্ক : আগামী বুধবার (১৯মে) নেইমার নিষেধাজ্ঞার কারণে মোনাকোর বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ফাইনালে খেলতে পারবেন না। স্বাভাবিকভাবেই মন খারাপ থাকার কথা নেইমারের। যে কারণে বেশ ক্ষুব্ধও ২৯ বছর বয়সী সুপারস্টার।

নিষেধাজ্ঞার জন্য ফ্রেঞ্চ ফুটবল ও রেফারিকে ধুয়ে দিয়েছেন নেইমার। ইন্সটাগ্রামে রেফারির ওপর নিজের ক্ষোভ উগরে দিয়ে নেইমার লিখেন, আমি পাঁচ মিনিট খেলেছি, একটি ফাউল করেছি এবং তিনি (রেফারি) এমনকি কোনো কিছু না ভেবেই আমাকে হলুদ কার্ড দিয়েছেন। ফাইনালে আমাকে নিষিদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি মনে করি, এটা ব্যক্তিগত কোনো কারণ। ইন্সটাগ্রাম স্টোরিতে করা পোস্টে বলেছেন ফ্রেঞ্চ ফুটবল নিয়ে।

গত বুধবার (১২ মে) প্রতিযোগিতার সেমিফাইনালে মোঁপেলিয়েকে হারায় পিএসজি। নির্ধারিত সময়ে ২-২ সমতা থাকার পর টাইব্রেকারে ৬-৫ ব্যবধানে জয় পায় পিএসজি।

নির্ধারিত সময়ের শেষ দিকে নেইমারকে মাঠে নামিয়েছিলেন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো। নির্ধারিত সময়ের শেষ মিনিটে প্রতিপক্ষ মিডফিল্ডার সাভানিয়েরকে ফাউল করায় তাকে হলুদ কার্ড দেখান রেফারি। ১০ দিনের মধ্যে তিনটি হলুদ কার্ড দেখায় শৃঙ্খলা কমিটি ফাইনালে নিষেধাজ্ঞা দেয় নেইমারকে। – ইন্সটাগ্রাম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া