adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিভারপুলের বাস আটকে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের বিক্ষোভ

স্পোর্টস ডেস্ক : স্থগিত হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হওয়ার কথা লিভারপুলের। এই ম্যাচের আগেও ম্যানইউ সমর্থকরা ওল্ড ট্রাফোর্ড নিজেদের দখলে নিয়েছে। পরিবর্তিত সূচি অনুযায়ী বৃহস্পতিবার (১৩ মে) রাত সোয়া একটায় শুরু হওয়ার কথা ম্যাচ। হোটেল থেকে লিভারপুল দল যখন মাঠে যাচ্ছিল তার আগেই টিম বাস রুখে দেয় স্বাগতিক সমর্থকরা।

প্রবেশের আগেই অলরেডদের বাস থামিয়ে দিয়েছে ম্যানইউর সমর্থকরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় বাস স্টেডিয়ামের দিকে ছেড়ে যায়। প্রতিবেদনটি প্রকাশ করা পর্যন্ত ইউনাইটেড সমর্থকদের দখলে ছিল স্টেডিয়াম প্রাঙ্গণ। তাই লিভারপুলের বাস এসে পৌঁছতে পারেনি।

মূলত ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকানায় থাকা গ্লেজার পরিবারের বিরুদ্ধে এই বিক্ষোভ। ঐতিহ্যবাহী ক্লাবটিতে নানা অনিয়ম করেছে পরিবারটি। এমনটাই অভিযোগ তাদের বিরুদ্ধে। চলতি মাসের শুরুর দিকে ম্যানইউ-লিভারপুল ম্যাচটি হওয়ার কথা ছিল। যদিও শেষ মুহূর্তে দুই শতাধিক দর্শক মাঠে প্রবেশ করে। ওল্ড ট্রাফোর্ড দখল নিয়ে গ্লেজার পরিবারের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। পরিস্থিতি অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ম্যাচ স্থগিত করতে বাধ্য হয়। – দ্য সান/ সময়টিভি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া