adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদের দিনটি হোটেলে কোয়ারেন্টাইনে কাটবে সাকিব ও মোস্তাফিজের

স্পোর্টস ডেস্ক : আইপিএল স্থগিতের পর ভারত থেকে ফিরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এবারের ঈদটা তাদের কাটবে কোয়ারেন্টাইনে থেকেই।

আইপিএল স্থগিত হওয়ায় ৬ মে বিশেষ বিমানে দেশে ফেরেন সাকিব ও মোস্তাফিজ। ভারত থেকে ফেরার পরই নিয়ম মেনে ১৪ দিনের কোয়ারেন্টানে যেতে হয় তাদের। ফলে এবার পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন না তারা।

সাকিব এখন কোয়ারেন্টাইন করছেন গুলশানের ফোর পয়েন্টস শেরাটন হোটেলে। আর সস্ত্রীক আইপিএল খেলতে যাওয়া মোস্তাফিজ আছেন হোটেল সোনারগাঁওয়ে। হিসাব মতে, মাত্র এক সপ্তাহ কোয়ারেন্টাইন শেষ হয়েছে তাদের।
মোস্তাফিজ অবশ্য স্ত্রীকে পাশে পেয়েছেন। মা-বাবা সঙ্গে না থাকার দুঃখটা কিছুটা হলেও ঘুচবে। কিন্তু সাকিবকে একাই কাটাতে হবে ঈদ। ছেলে এইজাহ’র সঙ্গে প্রথম ঈদ কারা হবে না তার।

ভারত ও দক্ষিণ আফ্রিকা ফেরত যাত্রীদের জন্য কঠোর আইন প্রণয়ন করেছে সরকার। সাকিব-মোস্তাফিজকে কোয়ারেন্টাইনে থাকতে হবে ১৮ মে পর্যন্ত। সেখান থেকে তারা জাতীয় দলের শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের অনুশীলনে যোগ দেবেন।
পরিবারের সঙ্গে ঈদ করতে পারবেন না বলে মন খারাপ মোস্তাফিজের। তিনি বলেছেন, ‘মন তো খারাপ হবেই। কষ্টও লাগবে। নামাজ পড়ি, টিভি দেখি আর হালকা ব্যায়াম করি। আর কী করব? এভাবে থাকা অনেক কঠিন। – দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া