adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সাকিবের বন্ধু মনোজ তিওয়ারি এখন রাজ্য সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস ডেস্ক : প্রথমে তৃণমূল কংগ্রেসে যোগ দান, পশ্চিমবঙ্গে শিবপুর থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হওয়া, বিজেপি প্রার্থী ডা. রথীন চক্রবর্তীকে ৩২ হাজার ৩৩৯ ভোটে পরাস্ত করা। রাজনীতির ময়দানে নেমেই একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। এবার পুরস্কার হিসেবে মমতার মন্ত্রীসভায়ও জায়গা করে নিয়েছেন ভারতের সাবেক এই ব্যাটসম্যান। তৃণমূল সরকারের ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের শপথ নিয়েছেন প্রতিমন্ত্রী হিসেবে।

নতুন ইনিংস শুরু করে টুইটারে দলনেতা মমতা ব্যানার্জি ও তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জিকে ধন্যবাদ জানিয়েছেন। মনোজ লিখেছেন, এই শপথ গ্রহণ অনুষ্ঠান আমার কাছে এক নতুন অভিজ্ঞতা। আমি প্রিয় দিদি মমতা ও আমার ভাই অভিষেককে ধন্যবাদ জানাতে চাই। তারা আমার ওপর আস্থা রেখেছেন ও বাংলার মানুষকে সেবা করার সুযোগ দিয়েছেন। এক নতুন যাত্রা শুরু হলো।

ভারত জাতীয় দল ছাড়াও বাংলার জার্সিতে প্রথম শ্রেণীর ক্রিকেটে মাঠ মাতিয়েছেন মনোজ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। নাইটদের হয়ে খেলার সময় বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে মনোজ তিওয়ারির। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলেছেন কলকাতায়।
বন্ধু সাকিবকে নিয়ে একাধিকবার সামাজিক যোগযোগ মাধ্যমে টুইটও করতে দেখা গেছে তাকে। ২০১২ আইপিএল ফাইনালে অপরাজিত ব্যাটসম্যান হিসেবে জয় নিশ্চিত করে মাঠ ছেড়েছিলেন দুই জন। – টুইটার থেকে/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া