adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফিলিস্তিনিদের ওপর হামলা থামাতে বিশ্ব নেতাদের প্রতি ফুটবলার সালাহ ও মাহরেজের আহবান

স্পাের্টস ডেস্ক: আরও জটিল আকার ধারণ করেছে ফিলিস্তিনের পরিস্থিতি। আল-আকসায় টানা তিনদিন ধরে নিরপরাধ ফিলিস্তিনি মুসল্লিদের ওপর হামলা চালাচ্ছে ইহুদিবাদী ইসরাইলি সেনারা। মঙ্গলবারও (১১ মে) একাধিকবার আক্রমণ চালিয়েছে ইসরাইল। এতে নিরস্ত্র ফিলিস্তিনি অনেকে আহত হয়েছেন, ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়িঘর, স্থাপনা।

এরইমধ্যে গাজা উপত্যকায় চলমান ইসরায়েলি হামলা থামাতে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনসহ বিশ্ব নেতাদের ক্ষমতার মধ্যে সবকিছু করার আহ্বান জানিয়েছেন লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ। মঙ্গলবার (১১ মে) রাতে এক টুইটার বার্তায় তিনি এ আহ্বান জানান।

টুইটে সালাহ লেখেন, আমি বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানাই, অবিলম্বে নিরপরাধ মানুষ হত্যা থামাতে আপনার ক্ষমতার মধ্যে যা করার সব করুন। যথেষ্ট হয়েছে।

এর আগে জেরুজালেমের আল আকসা মসজিদের সামনে তোলা তার একটি ছবি টুইটারে প্রোফাইল ফটো হিসেবে শেয়ার করেন মিশরের এই তারকা ফুটবলার। মোহামেদ সালাহর মতো ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়ে টুইট করেছেন ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলার রিয়াদ মাহরেজ।
সোমবার ভোরে আল-আকসায় নিরপরাধ ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি সেনাদের হামলার ঘটনায় ধিক্কার জানিয়েছেন তিনি। বিশ্বফুটবলের এই দুই তারকা ছাড়াও ইসরাইলি বাহিনীর বর্বর হামলার ঘটনায় ইউরোপ ও দক্ষিণ আমেরিকার বিভিন্ন ক্লাবের ফুটবলাররা ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়েছেন। – টুইটার থেকে/ সময়নিউজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া