adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অতিথি চেলসির কাছে হেরেই গেলো ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক : ​খেলায় নিরঙ্কুশ আধিপত্য থাকলেও ভাগ্যে খেলায় হেওে গেছে ম্যানচেস্টার সিটি। দলের সার্জিও আগুয়েরোর পেনাল্টি মিস-ই শেষ পর্যন্ত কাল হলো তাদের। ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হলো স্বাগতিক ম্যানসিটিকে।

​শনিবার (৮মে) ইতিহাস স্টেডিয়ামে ২-১ গোলের নাটকীয় জয় পায় চেলসি। ইনজুরি টাইমে ম্যাচ গড়ানোর আগ পর্যন্তও ছিল ১-১ সমতা। ৯২ মিনিটে মার্কোস আলোনসো গোল করে চেলসিকে জয় এনে দেন। এর আগে বিরতির ঠিক আগে রাহিম স্টার্লিং গোল করে এগিয়ে দেন সিটিকে। আগুয়েরোর এসিস্ট থেকে আসে গোলটি। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি মিস করে ব্যবধান দ্বিগুন করার সুযোগ হারান এই আর্জেন্টাইন।

​বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটে হাকিম জিয়াশ চেলসির পক্ষে সমতা টেনেছিলেন ম্যাচে। শিরোপা জিততে আর মাত্র তিন পয়েন্ট চাই সিটির। এ ম্যাচে তাই জিতলেই শিরোপা নিশ্চিত হতো পেপ গার্দিওলার দলের। শুধু সিটির শিরোপা জয় নয়, আরো একটি কারণে এই ম্যাচে বাড়তি নজর ছিল সবার। [৫] ২৯ মে তুরস্কের ইস্তানবুলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হবে এই দুটি দল। তার আগে মুখোমুখি দেখায় জয় হলো চেলসির। গত মাসে এফএ কাপের সেমিফাইনালেও সিটিকে হারিয়ে ফাইনালে ওঠে চেলসি। – দ্য সান/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া