adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

এবার বলিউডের ৪০ হাজার কর্মীর পাশে দাঁড়ালেন সালমান খান

বিনােদন ডেস্ক : মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে ভারতে। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মুম্বাইসহ দেশটির বিভিন্ন রাজ্যে দেওয়া হয়েছে লকডাউন। আর এই লকডাউনে সিনেমার শুটিংসহ নানা কার্যক্রম অনেকটা অচল অবস্থা সৃষ্টি হয়েছে। বেকার হয়ে পড়েছেন সিনেমার সঙ্গে জড়িত অনেক মানুষ। এবার তাদের পাশে দাঁড়ালেন ‘ভাইজান’ খ্যাত বলিউড অভিনেতা সালমান খান।

শুক্রবার (৭ মে) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। গত বছরের মতো এবারও বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতদের অর্থ সহায়তা দিচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বলিউডের প্রায় ৪০ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টে ১৫০০ রুপি করে মোট ছয় কোটি রুপি অনুদান দিচ্ছেন সালমান খান। যেখানে ২৫ হাজার কর্মী কাজ করেন ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা ইন্ডাস্ট্রিতে।

আর বাকি ১৫ হাজার নারীকর্মী কাজ করছেন ফিল্মসিটির নানা স্টুডিওতে। শুধু তাই নয় তাদেরকে এক মাসের রেশনও দিয়ে দিচ্ছেন সালমান খান।

বলিউডের টেকনিশিয়ান থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, স্টান্টম্যান, বুম ম্যান, স্পটবয়সহ সবাইকেই তিনি এই অর্থ সাহায্য করেছেন। যাদের অর্থসাহায্য প্রয়োজন, সেরকম কয়েকজন কলাকুশলীদের নামের তালিকা করে সালমান খানকে পাঠান ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ-এর সম্পাদক বি এন তিওয়ারি।

এই তালিকা দেখেই সঙ্গে সঙ্গেই তোড়জোড় শুরু করে নিজেই সাহায্যের হাত বাড়িয়ে দেন সালমান খান।

এর আগে শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিতভাবে কাজ করে সালমান খানের সংস্থা। যেখানে চিকিৎসক, নার্স, পুরসভার কর্মীসহ প্রায় ৫ হাজার করোনা যোদ্ধার হাতে খাবারের প্যাকেট তুলে দেন তারা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া