adv
২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আবধিাবিতে টি টেন ক্রিকেট টুর্নামেন্ট ১৯ নভেম্বর শুরু, ৪ ডিসেম্বর ফাইনাল

স্পোর্টস ডেস্ক : আগামী ১৯ নভেম্বর থেকে আবুধাবি টি-টেনের আসর মাঠে গড়াতে যাচ্ছে। বৃহস্পতিবার (৭ মে) এ তথ্য নিশ্চিত করেছেন টুর্নামেন্ট আয়োজকরা।

২০১৭ সালে মাত্র চারটি দল নিয়ে আয়োজন করা হয়েছিল দশ ওভারের এই টুর্নামেন্টটি। এরপর থেকেই বেশ আলোচিত হয়ে গেছে এই টুর্নামেন্ট। ফলে এবারও এই টুর্নামেন্টে নিয়ে বেশ উচ্ছ্বসিত টি-টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান নওয়াব সাজি-উল-মালিক।

তিনি বলেন, ২০১৭ সালে মাত্র ৪টি দল নিয়ে আমরা যাত্রা শুরু করেছিলাম। তবে এটাই এখন বিশ্ব ক্রিকেট সূচিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশ্বের সেরা ক্রিকেটাররা এই জনপ্রিয় ফরম্যাটে খেলেন। এটা অনেক গর্বের বিষয়। আগামী ২ ডিসেম্বর আরব আমিরাতের ৫০তম জাতীয় দিবস উদযাপন হবে। এই দিবসটিকে আকর্ষণীয় করতেই ১৫ দিনব্যাপী এই টুর্নামেন্টটি আয়োজন করা হবে।

এ প্রসঙ্গে টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আরও জানান, আরব আমিরাতের ৫০তম বার্ষিকী উদযাপনে আবুধাবি ক্রিকেট বাড়তি মাত্রা যোগ করবে। আয়োজনের পরিসর বাড়বে। এছাড়া সমর্থকদের ভিন্ন অভিজ্ঞতার সুযোগ করে দেব আমরা। মহামারি উপেক্ষা করে মাঠে গড়াতে যাওয়া এবারের টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৪ ডিসেম্বর।- ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া